| |

১৭ই মার্চ থেকে ২৬শে মার্চ পর্যন্ত ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের কর্মসুচী

আপডেটঃ 11:40 pm | March 13, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ আগামী ১৭ই মার্চ জাতীয় শিশু দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিবস, ২৩মার্চ বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর মরহুম জননেতা রফিক উদ্দিন ভুইয়ার মৃত্যু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার উদ্যেশ্যে গত ১৩ মার্চ বিকাল ৫টায় ময়মনসিংহের শিববাড়ীস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ মহানগর আওয়ামীরীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলমের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লুর পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হোসাইন জাহাঙ্গীর বাবু, আলহাজ্ব রেজাউল হাসান বাবু, এড. মশিউর রহমান ফারুক, শাহজাহান পারভেজ, শাকিল রানা চৌধুরী প্রবাল, আলহাজ্ব এড. আব্দুর রহমান আল হোসাইন তাজ, মোহাম্মদ আলী জিন্নাহ, মোস্তাফিজুর রহমান তাজু, মীর শহিদ উদ্দিন, আবু সাইদ কায়সার দীপু, আনোয়ারুল হক রিপন, কাজী মঞ্জুর মোর্শেদ রাজু, ফারুক হাসান, লিটন পাল, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহজালাল হৃদয়, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: আবুল হোসেন, সাধারন সম্পাদক আলহাজ্ব জুলহাস উদ্দিন, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: খলিলুর রহমান, সাবেক কাউন্সিলর মো: কামাল খান,  সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।

সভায় বিস্তারিত কর্মসুচী গ্রহন করা হয়।১৭ই মার্চ সকাল ৭টায় দলীয় কার্যলয়ে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন। বিকাল ৩টায় ময়মনসিংহ রেলওয়ে স্টেশন কৃষ্ণচুড়া চত্বরে শিশু কিশোর জমায়েত ও বিকাল ৪টায় বর্নাঢ্য র‌্যালী সহকারে ময়মনসিংহ শহর প্রদক্ষিন। ২৩ মার্চ মরহুম জননেতা রফিক উদ্দিন ভুইয়ার মৃত্যু দিবসে তার বাসভবনে কোরআন তেলাওয়াত এবং বিকাল ৪টায় বাসভবন প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

২৫ মার্চ গনহত্যা দিবস উপলক্ষে রাত ৮টায় দরীয় কার্যালয়ে আলোচনা সভা। ২৬ মার্চ প্রথম প্রহর ১২টা ১ মিনিটে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন। ২৬ মার্চ সকাল ৭টায় দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন।

ব্রেকিং নিউজঃ