| |

ফুলপুর খাদ্য গুদাম কর্মকর্তাকে মারধরের অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

আপডেটঃ 9:08 pm | March 15, 2017

Ad

স্টাফ রিপোর্টারঃ চাঁদা না দেয়ায় ফুলপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদাল হোসেনকে যুবলীগ নেতার মারধরের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা সুত্রে জানা যায়, ময়মনসিংহের ফুলপুর উপজেলার গোদারিয়া খাদ্য গুদামে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ডিও’র বিপরীতে ডিলারদের চাল বিতরণ করা অবস্থায় ১২মার্চ সন্ধায় যুবলীগ নেতা দেলোয়ার হোসেন গুদামে প্রবেশ করে ভারপ্রাপ্ত গৃদাম কর্মকর্তা আবদাল হোসেনের কাছে ২ লাখ টাকা চাদা দাবি করে।

চাদা দিতে অস্বীকার করায় ক্ষিপ্ত হয়ে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা আবদাল হোসেনকে গালাগাল ও মারধর করে। এ সময় তার ডাক চিৎকারে গুদামের কর্মচারী ও ডিলার এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা আবদাল হোসেন বাদি হয়ে সোমবার রাতে যুবলীগ নেতা দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা নং ১২(৩) ১৭ দায়ের করেন।

ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা আবদাল হোসেন জানান, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। সেই সাথে ২দিনের মধ্যে আসামি গ্রেফতার না হলে সারাদেশ ব্যাপী এসোসিয়েশনের পক্ষ থেকে আন্দোলনে যাওয়া হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

01742813261 Qwe hy³

ব্রেকিং নিউজঃ