| |

অবহেলায় একটি সন্তান মাদকসেবী

আপডেটঃ 9:56 pm | March 18, 2017

Ad

মাদককে চিরতরে দূর করতে হলে মাদককে জিরো টলারেন্স করতে হবে, আমরা সকলে মিলে এক যোগে কাজ করার চেষ্টা করছি। যাতে করে মাদক ব্যবসা বন্ধ করা যায়। আমাদের খেয়াল রাখতে হবে মাদকসেবীরাই একসময় মাদক ব্যবসায়ী হয়ে যায়।

বাবা-মায়েদের অবহেলায় একটি সন্তান মাদকসেবী হয়ে উঠে। আমাদের সন্তানদেরকে যদি একটু সময় করে মাদকের ভয়াবহতা সম্পর্কে যদি বোঝানো হয়, তাহলে আমাদের সন্তান মাদক থেকে দূরে থাকবে।

একটি সন্তান নিয়ম মাফিক লালন পালন করা হলে আমাদের সন্তানেরা মাদকের দিকে যাবে না।

নেশা ছেড়ে কলম ধরি, মাদক মুক্ত সমাজ গড়ি, আমাদের অঙ্গীকার, মাদকমুক্ত পরিবার এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের দ্বীপ মাদকসক্ত ও পুনর্বাসন কেন্দ্রের আয়োজনে শুক্রবার বিকালে ময়মনসিংহের পাটগুদাম ৮৫/ক, কাশবন আবাসিক এলাকা মাদকাসক্ত কার্যালয়ে মাদকাসক্তদের চিকিৎসা সহায়ক করণীয বিষয়ক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইউসুফ খান পাঠান এই কথাগুলি বলেন।

ময়মনসিংহ পৌরসভার ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো: জামাল হোসেন রোজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পি.বি.আই) মো: আবু বকর সিদ্দিক, ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের উপ-পরিচালক মো: আলী আসলাম হোসেন, ময়মনসিংহ দ্বীপ মাদকাসক্ত ও পুনর্বাসন কেন্দ্রের থেরাপিস্ট মোস্তাক আহামেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ময়মনসিংহ দ্বীপ মাদকাসক্ত ও পুনর্বাসন কেন্দ্রের চেয়ারম্যান মো: আরিফ সিদ্দিকী সুমন।

এছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ দ্বীপ মাদকাসক্ত ও পুনর্বাসন কেন্দ্রের ডা. টুম্পা দাস ও নার্স লাকী, নার্স কর্ণোলিউস চিসিম ও মাদকাসক্তদের অভিভাবকবৃন্দ।

ব্রেকিং নিউজঃ