| |

শিক্ষা বান্ধব পরিবেশ তৈরি করতে বিদ্যালয়ে দৃষ্টিনন্দন স্থাপনা ! মেয়র টিটু

আপডেটঃ 5:12 am | March 19, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বিদ্যাময়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রী ও অভিবাবকদের সার্বিক সুবিধার কথা চিন্তা করে স্কুলটির বাহিড়ে একটি ও ভীতরে তিনটি ছাত্রীদের অভিভাবক গনের জন্য গাছবেষ্টিত স্থায়ী গোল চত্তর স্থান ও পুকুর পাড়ে দৃষ্টিনন্দন নির্মান করেছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা মো: ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ পৌরসভাকে শিক্ষা বান্ধব পরিবেশ তৈরি করতে মেয়র মো: ইকরামুল হক টিটুর উদ্যোগে ও পৌরসভার আয়োজনে এ দৃষ্টিনন্দন স্থানগুলো শনিবার উদ্ধোধন করাহয়।

এসময় মেয়র টিটু অভিভাবকদের বলেন, শিক্ষা বান্ধব পরিবেশ তৈরি করতে ময়মনসিংহ পৌরসভা কাজ করে যাচ্ছে। আমাদের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয় স্থাপন করা হয়েছে, ভবিষ্যতে বিশ্ববিদ্যালয় করা হবে।

তিনি বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস নাছিমা আক্তার অভিভাবক ও ছাত্রীদের জন্য বিশ্রামাগারের স্থান ও পুকুর পাড়ে দৃষ্টিনন্দন কাজ করে দেওয়ার জন্য দাবী জানিয়ে ছিলেন। ময়মনসিংহ পৌরসভা বিদ্যালয়ের সুযোগ সুবিধার কথা চিন্তা করে সুন্দর পরিবেশ তৈরিতে পৌরসভার উদ্যোগে অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা সুর্যের আলো ও বৃষ্টিতে ভিজতে না হয় এজন্য অভিভাবক ছাউনি নির্মান করা হয়েছে।

সবশেষে আগামী দিনে জনগনের হয়ে কাজ করে জাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন এবং সবার কাছে দোয়া চেয়ে মেয়র টিটু‘র বক্তব্য শেষ করেন।

উদ্বোধনকালে আরো বক্তব্য রাখেন বিদ্যাময়ী  সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তার, অভিভাবক আলমগীর হোসেন, ছাত্রী মাইসা তাসমিম মিথিলা।

এসময় পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, কনজারভেটিভ ইন্সপেক্টর মহবত আলী, বিদ্যাময়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষক, ছাত্রী, অভিভাবকসহ গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ