| |

ধোবাউড়া ভায়া শিবগঞ্জ সড়ক ও জলব্রীজ অবহেলা অযতেœ মরন ফাঁদে পরিনত

আপডেটঃ 12:53 pm | March 20, 2017

Ad

ধোবাউড়া সংবাদদাতা ॥ প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলাভূমি বিজয়পুরে আসার একমাত্র পাকা সড়কটির এখন বেহাল দশা।

এক দিনের বৃষ্টিতে ধোবাউড়া উপজেলায় কলসিন্দুর রনসিংহপুর ভায়া শিবগঞ্জ পাকা সড়কের গৌরিপুর নামক স্থানে আমজাদীয়া নুরাণী মাদ্রাসা পুর্ব পাশে এলজিইডি কর্তৃক নির্মিত সড়কের জল ব্রীজটি ভেঙ্গে রড বাহির হয়ে মরন ফাঁদে পরিনত হয়েছে।

এছাড়া এই পাকা সড়কটিতে বড় বড় গর্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ছে।এ সড়ক দিয়ে প্রয়োজনের তাগিদে জীবন বাজী রেখে প্রতিদিন হাজার হাজার যাত্রী চলাচল করছে। বর্ষার আসার পুর্বে সড়কটি ও এই মুহুর্তে জল ব্রীজটি মেরামত না করলে যে কোন মুহুর্তে যান চলাচল বন্ধ হয়ে চরম জনদুর্ভোগ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে ।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী শাহিনূর ফেরদৌস জানান জলব্রীজ মেরামত ও এই সড়কেই একটি ব্রীজ ভেঙ্গে যাওয়ায় তা নির্মানর জন্য গত ১৫ ই ফেব্রুয়ারী ময়মনসিংহ নির্বাহী প্রকৗশলী বরাবরে এস্টিমেট তৈরী করে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান কলসিন্দুর ৬ কিলোমিটার সড়ক মেরামতের জন্যও এস্টিমেট পাঠানো হয়েছে, ধোবাউড়া গোয়াতলা থেকে তারাকান্দা সড়ক টেন্ডার হয়েছে, এ মাসের ২৮ তারিখ জেলায় দরপত্র জমা দেওয়ার তারিখ।

ধোবাউড়া উপজেলার সাথে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার একমাত্র সংযোগ সড়ক কলসিন্দুর  শিবগঞ্জ সড়কটি ও জলব্রীজের পাশাপাশি গোয়াতলা তারাকান্দা সড়ক দ্রুত মেরামতের দাবী সর্বস্তরের জনগনের।

ব্রেকিং নিউজঃ