| |

শাপলা কিন্ডারগার্টেন বার্ষিক ক্রীড় প্রতিযোগিতা অনুষ্ঠানকালে- ডাঃ এমএ আজিজ: শিক্ষার কোন বিকল্প নেই

আপডেটঃ 8:44 pm | March 20, 2017

Ad

স্টাফ রিপোর্টারঃ শিক্ষিত একটি মা থাকলে শিক্ষিত একটি সন্তান পাওয়া যায়। ফলে গোটা পরিবার ও সমাজ শিক্ষিত হওয়া যায় তাই শিক্ষার কোন বিকল্প নেই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিহার্য।

গতকাল ২০ মার্চ সোমবার সকালে পরাণগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে শাপল কিন্ডারগার্টেন এন্ড জুনিয়র স্কুল এর আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আলহাজ্ব আব্দুল বারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব ডাঃ এমএ এক বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বক্তব্যে আরও বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে তাই সকলকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

লেখাপড়া ও খেলাধুলার পাশাপাশি নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ইতিহাস চর্চা করার আহবান জানান। চরাঞ্চলের জনগণকে সেবা দেওয়ার লক্ষ্যে অচিরেই হাসপাতালটি পূর্ণাঙ্গ চালুর ব্যবস্থা করে দিবেন বলে আশ্বাস দেন।

দিনের অনুষ্ঠানটি উদ্বোধন করেন ৪নং পরাণগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সোলায়মান কবির মাস্টার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএমএ এর সাধারণ সম্পাদক ডাঃ গুলন্দাজ তাঁরা, ডাঃ গোলাম মোস্তফা, পরাণগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খাইরুল আলম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচএম ফারুক, পরাণগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার হোসেন আনু সহ আওয়ামী যুবলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথিকে শুভেচ্ছা স্মারক উপহার দেন শাপলা কিন্ডারগার্টেনের জুনিয়র স্কুলের পক্ষ থেকে। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে বিজয়ী মাঝে পুুরষ্কার তুলে দেন প্রধান অতিথি।

ব্রেকিং নিউজঃ