| |

ত্রিশালে উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

আপডেটঃ 12:47 am | March 22, 2017

Ad

ত্রিশাল প্রতিনিধি:ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংদসের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে বিএনপির কুরুচীপূর্ন কুটক্তির প্রতিবাদে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
দলীয় কার্যলয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন শেষে নজরুল ডিগ্রি কলেজের সামনে গিয়ে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সরকার জুয়েল ও সাধারন সম্পাদক গোলাম মোস্তফা।

ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে বিএনপির কুরুচীপূর্ন কুটক্তির তীব্র প্রতিবাদ করে জুয়েল সরকার বলেন, যাদের নিজেদেরই কোন অস্তিত্ব নেই তারা কিভাবে ওমর ফারুক চৌধুরীর মত একটি বৃহৎ শক্তিশালী সংগঠন যুবলীগের চেয়ারম্যানকে নিয়ে কুটক্তি করে।

খালেদা জিয়া ও তার নেতাকর্মীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করে ও আমাদের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দাড় করিয়ে কোনদিন ক্ষমতায় আসতে পারবে না। ত্রিশাল উপজেলা যুবলীগ সকল যড়ষন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলবে ও দাঁতভাঙ্গা জবাব দেবে।
এ সময় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফুয়াদ হাসান নিউটন সহ উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ