| |

ময়মনসিংহে ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত

আপডেটঃ 11:46 am | March 23, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ নগরীর সৌন্দর্যবর্ধন ও যানজটমুক্ত রাখতে ফুটপাত ও রাস্তা অবৈধ দখলমুক্ত অভিযানে নামছে ময়মনসিংহ জেলা প্রশাসন ও পৌর প্রশাসন।

বুধবার ২য় দিনে বেলা ১১টা থেকে শুরু হওয়া দিনব্যাপী অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়সল বিন করিম। ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে ও পৌর প্রশাসনের সহযোগিতায় অভিযানে নগরীর ১নং পুলিশ ফাঁড়ি হইতে বিদ্যাময়ী স্কুল, রামবাবু রোড, জিলা স্কুল মোড় হয়ে টাউনহল পর্যন্ত রাস্তার দু’পাশে সব অবৈধ দখল সরানো হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়সল বিন করিম জানান, অভিযানে ১৯টি দোকানকে ফুটপাত ও রাস্তা অবৈধ দখলের জন্য স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এবং দন্ডবিধি ১৮৬০ অনুসারে ১৯ হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়।

এর আগে মঙ্গলবার স্টেশন রোড থেকে নতুনবাজার পর্যন্ত রাস্তার দুই পাশে সব অবৈধ দখল সরানো হয়। এ অভিযানে ৭টি দোকানকে ফুটপাত ও রাস্তা অবৈধ দখলের জন্য স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ১০৮ ধারায় ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় পৌরসভার সচিব মো: আব্দুল হালিম, সেনেটারী ইনস্পেক্টর দীপক মজুমদার, আব্দুর রহমান সুরুজ, মো: রবিউল ইসলাম, আইন শৃংখলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ