| |

পুলিশ জনতা এক হয়ে মাদক ও জঙ্গিবাদকে নির্মুল করলে ময়মনসিংহকে একটি সুন্দর নগরী হিসাবে গড়া সম্ভব -পুলিশ সুপার

আপডেটঃ 11:48 am | March 23, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী ॥ মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধকল্পে বাড়ীর মালিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছে ময়মনসিংহ জেলা পুলিশ।

বুধবার সন্ধা ৭টায় আর কে মিশন রোডে সমাজ সেবা অধিদপ্তরের সামনে মতবিনিময় সভায় ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেছেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শুধু অপারেশনাল কাজই নয়, তারা জনগণকে সম্পৃক্ত করে সন্ত্রাসবাদের বিরুদ্ধে জনমত তৈরিতে অবদান রাখছে।

তিনি বলেন, পুলিশ জনতা এক হয়ে মাদক ও জঙ্গিবাদকে নির্মুল করলে ময়মনসিংহকে একটি সুন্দর নগনী হিসাবে গড়া সম্ভব। পুলিশ সুপার আরো বলেন, বৃটিশ সময় থেকে পুলিশ বৃটিশ ও জমিদারদের রক্ষার দায়িত্বে কাজ করে আসছে।

বর্তমান স্বাধীন গণতান্ত্রিক বাংলাদেশে পুলিশ জনগণকে রক্ষার দায়িত্ব পালন করে আসছে। বর্তমানে পুলিশের নীতি হলো পুলিশের সাথে জনগনের কোন দুরত্ব থাকবে না।

এ জন্য পুলিশ জনগণের কাছে আসতে কাজ করছে। এ জন্য জনগণের সাথে আজকের এ মতবিনিময়। কোতোয়ালী মডেল থানার আয়োজনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্থানীয় এলাকাবাসী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, মসজিদের ইমান, গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

ব্রেকিং নিউজঃ