| |

৫ জনসহ নিহত ১০ : আহত ৪

আপডেটঃ 12:35 am | March 26, 2017

Ad

শেখ আজমল হুদা মাদানী ভালুকা: ময়মনসিংহের ভালুকায় সিমেন্টভর্তি ট্রাক উল্টে একই পরিবারের পাঁচজনসহ ১০ নিহত ও ৪ জন হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোর ৪ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ঢাকা থেকে শেরপুরগামী সিমেন্টভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০৩২৯) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে পৌছলে মহাসড়কের পূর্বপাশে ফোরলেন সড়কে সংস্কার কাজের জন্য কার্পের্টি উঠিয়ে রাখা গর্তে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ময়মনসিংহের তারাকান্দা উপজেলার যাত্রাবাজার গ্রামের আজিজুল হক (৪০) স্ত্রী রেজিয়া খাতুন (৩০), ছেলে মেহেদী (১১), মিজান (৯) ও সিজান (৩); ময়মনসসিংহ কোতয়ালী থানার খাকডহর গ্রামের জোসনা (৫৫) ও ছেলে সিরাজুল ইসলাম (১৮); শেরপুরের নালিতাবাড়ি উপজেলার নাকসী গ্রামের শামছুদ্দিনের ছেলে শাহজাহান (৪০) ও শেরপুরের নকলার শুকর আলী (৩০) এবং অজ্ঞাত পুরুষসহ (৩৫) ১০ জন ঘটনাস্থলেই মারা যান। এ সময় নালিতাবাড়ি উপজেলার ছমির উদ্দিন, কুদ্দস আলী, জহির উদ্দিন ও এমাজ উদ্দিন আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন এবং নিহতদের লাশ উদ্ধার করেন।
খবর পেয়ে ময়মনসিংহ জেলা প্রশাসক মো: খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার আবু জাফর রিপন ঘটনাস্থল পরিদর্শণ করেন।
এলাকাবাসি জানান, দীর্ঘদিন ধরে ফোরলেন সড়কে খনাখন্দের সৃষ্টি করে ধীরগতিতে সংস্কার কাজ করার কারণে প্রতিনিয়তই দুর্ঘটনায় প্রাণাহীর ঘটনা ঘটছে।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মো: জহিরুল ইসলাম জানান, নিহতদের অধিকাংশই হতদরিদ্র পরিবারের। নিহত ৯ জনের পরিচয় পাওয়া গেছে এবং একজনের পরিচয় জানা যায়নি।
পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, অপরিকল্পিতভাবে ফোরলেন সড়কের সংস্কার কাজে খনাকন্দের কারণে বার বার এ ধরণের দুর্ঘটনা ঘটছে। তিনি বলেন, পরিবারের লোকজন নিহতদের লাশ ময়না তদন্ত ছাড়াই নিতে চাইলে তা হস্তান্তর করা হবে।

ব্রেকিং নিউজঃ