| |

সরিষাবাড়ীতে দিন মুজুরির টাকা নিয়ে খুন

আপডেটঃ 9:32 pm | March 26, 2017

Ad

সরিষাবাড়ী প্রতিনিধি ঃ সরিষাবাড়ীতে গত শনিবার রাতে দিন মুজুরির টাকা ভাগ ভাটোয়ারাকে কেন্দ্র করে আঃ কাদের (৩৫) খুন হয়েছে। পুলিশ গভীর রাতে নিহত কাদেরের লাশ উদ্ধার করে রবিবার সকালে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করেছে।
সরেজমিনে প্রাপ্ত তথ্যের ভিত্তিত্বে জানাগেছে, উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল পশ্চিম পাড়া গ্রামের মৃত হাছেন আলীর পুত্র আঃ কাদের ও চাপারকোনা ভাটীপাড়ার সোবাহান আলী কন্তুর পুত্র জামাল মিয়া স্থানীয় হবিবর মাষ্টারের বাড়ীতে শনিবার দিন মুজুরী হিসাবে কাজে যায়। সন্ধার পর জামালমিয়া উভয়ের মুজুরীর টাকা নিয়ে অসৎ উদ্দেশ্যে গাঁ ডাকা দেয়।

অপর জন আঃ কাদের খুজাখুজির পর ওই রাতের সাড়ে ১১ টার দিকে জামাল মিয়াকে চাপারকোনা ভাটী পাড়ায় তার বাড়ী পেয়ে মুজুরীর টাকা দাবী করলে উভয়ের মধ্যে সংঘাত সৃষ্টি হয়।

এক পর্যায়ে জামাল মিয়া তার ঘরে রক্ষিত কুড়াল দিয়ে আঃ কাদেরকে এলোপাথারী কুপিয়ে ঘটনাস্থলেই খুন করে পালিয়ে যায়। সরিষাবাড়ী পুলিশ সংবাদ পেয়ে রাত্র অনুমান দেড় টার দিকে আঃ কাদেরের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
অপর দিকে খুনী জামাল মিয়া রক্তমাখা জামা পরিহিত অবস্থায় খুন ঘটনার পর এলাকা ছেড়ে টাংগাইল জেলার বীরতারা ইউনিয়নের গোনারবন্ধ এলাকায় এক পরিত্যাক্ত স্কুলে আশ্রয় নেয়। গতকাল রবিবার সকালে এলাকার লোকজন জামালকে আটক করে পুলিশে সোপর্দ করে।
অফিসার ইনচার্জ সরিষাবাড়ী থানা রেজাউল ইসলাম জানান আঃ কাদেরের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করেছে। খুনি জামাল মিয়াকে রবিবার সকালে গোনারবন্ধ এলাকা থেকে গ্রেপ্তার করেছে বলে তিনি জানান। এ রিপোট লেখা পর্যন্ত থানায় মামলা প্রকৃয়া চলছিল বলে পুলিশ সূত্র জানায়।

ব্রেকিং নিউজঃ