| |

স্বাধীনতা দিবসে ত্রিশালে যুবলীগের আলোচনা সভা

আপডেটঃ 1:12 am | March 27, 2017

Ad

ফয়জুর রহমান ফরহাদ ঃময়মনসিংহের ত্রিশালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে মুক্ষপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার।

মুক্ষপুর ইউনিয়ন যুবলীগের পারভেছ তালুকদারের সভাপতিত্বে সাধারন সম্পাদক কামাল হোসেন সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাদশা মাষ্টার ,সাধারন সম্পাদক ও মুক্ষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, উপ দপ্তর সম্পাদক রাসেল প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে জুয়েল সরকার বলেন স্বাধীনতা ৪৭ বছর পর আমরা সয়ংসম্পূর্ন জাতি হিসেবে পৃথিবীর বুকে মাথা উচু করে দাড়িয়েছি। আর এটা শুধু রাষ্টনায়ক শেখ হাসিনার দ্বারাই সম্ভব।

জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জনগনের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে। ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের মাধ্যমে আত্বনির্ভরশীল জাতির হিসেবে আজ পরিচিত করেছে। আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে স্বাধীনতার ৫০ বছর পূর্তি পালনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সন্ত্রাসবাদ,জঙ্গীবাদ দমনে যুবলীগের প্রতিটা নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রেখে রাজপথে ভুমিকা পালন করতে হবে।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারক চৌধুরী নেতৃত্বে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আ্হবান জানান।

ব্রেকিং নিউজঃ