| |

নান্দাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বিনা মূল্যে মেডিকেল ক্যাম্প

আপডেটঃ 1:22 am | March 27, 2017

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ঃনান্দাইলে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক ভাবে এসব অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানসূচির মধ্যে ছিল শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, শিশু-কিশোর সমাবেশ ও কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, জাতির অগ্রগতি কামনা করে দোয়া মাহফিল, আলোচনা সভা ইত্যাদি। এছাড়াও ব্যক্তি উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত এসব অনুষ্ঠানে স্কুল, কলেজ , কিন্ডার গার্টেনর শিক্ষার্থীসহ বিভিন্ন শিশু কিশোর সংগঠন এতে অংশ নেয়।

পরে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন,উপজেলা চেয়ারম্যানআব্দুল মালেক চৌধুরী স্বপন, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া প্রমূখ।
অপর দিকে বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ডাঃ মতিউর রহমান ভূইয়া’র উদ্যোগে প্রেস ক্লাব নান্দাইলের আয়োজনে শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজ ক্যাম্পাসে বিনা মূল্যে মেডিকেল ক্যাম্প করা হয়।

এতে প্রায় ৫ হাজারের অধিক বিভিন্ন রোগিকে বিনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি ঔষধ প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পে প্রায় ৬০ জন অভিজ্ঞ ডাক্তার সেবা প্রদান করেন।

ব্রেকিং নিউজঃ