| |

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

আপডেটঃ 1:32 am | March 27, 2017

Ad

ময়মনসিংহে গত ২৬ মার্চ ২০১৭ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে যথাযোগ্য মর্যাদায় দিনটিকে পালন করার জন্যে বিএনপি ময়মনসিংহ দক্ষিণ জেলা শাখা দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করে। ভোরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বেলা ১১.০০ টায় মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পূষ্পার্ঘ্য অর্পন, বিকাল ৪.০১ মিনিটে দলীয় কার্যালয় চত্ত্বরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন- জেলা শাখার সভাপতি- এ.কে.এম. মোশাররফ হোসেন এফ.সি.এ, সঞ্চালক ছিলেন- সাধারণ সম্পাদক- আবু ওয়াহাব আকন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন- এই গণতন্ত্র হত্যাকারী এই সরকার স্বাধীনতা দিবসেও মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে গড়া সংগঠন বিএনপি’কে কোন মাঠে ময়দানে জনগণের কাছে শহীদ জিয়ার স্বাধীনতার ঘোষনা ও তার কৃর্তিমান কর্মকান্ড তুলে ধরার সুযোগ দেয় নাই। এটা স্বাধীতা দিবসেও বাক স্বাধীনতা হরণ।

আমরা এর তীব্র নিন্দা জানাই, প্রতিবাদ জানাই এবং গণমানুষের অধিকার সহ এদেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব, গণতন্ত্র ও ভোটের অধিকার আন্দোলনের মাধ্যমেই প্রতিষ্ঠিত করবো ইনশাল্লাহ। স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার দলকে কোন স্বৈরাচার ধ্বংস করতে পারবে না ইনশাল্লাহ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহমেদ ভুলু, শেখ আজিজুল হক, সূজা উদ্দৌল্লা সুজা, জসিম উদ্দিন জনি, মফিজুল ইসলাম মাসুদ, সিদ্দিকুর রহমান মিন্টু, জি.এস. মাহবুব, এ.জি.এস. রানা, তানভীর আহমেদ রবিন, আরিফ, গোবিন্দ রায় প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন- হাফেজ ফয়জুল্লাহ, আমির হামজা, দোয়া পরিচালনা করেন- মাওলানা আরিফ রব্বানী।

ব্রেকিং নিউজঃ