| |

চরশিকান্দার পাড়া এলাকায় রাস্তা মেরামতকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৪

আপডেটঃ 9:52 pm | March 27, 2017

Ad

রিয়াজুর রহমান লাভলু ঃ জামালপুর সদর উপজেলার তিতপল্যা ইউনিয়নের চরশিকান্দার পাড়া এলাকায় রাস্তা মেরামতকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার ভোর ৬ টার দিকে।

আহতরা জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তিতাধীন রয়েছে। আহত পরিবারের তাজ মহল ভুঁইয়া জানান, গত ৩১/০৭/২০১৬ সালে চরশি কান্দার পাড়া মৌজার হালদাগ- ১০৭৭, খতিয়ান- ৫৩০ পরিমাণ ৫৭ শতাংশর কাতে ৫ শতাংশ জমি রাস্তা নিমার্ণের জন্য চরশিকান্দার পাড়া এলাকার আব্দুস ছামাদের স্ত্রী জমিলা বেগমের কাছ থেকে আমি সহ মোট ১৩ জনে মিলে ক্রয় করি।

ঘটনার দিন গত বুধবার ভোর ৬ টার দিকে ওই রাস্তায় আমরা মাটি কেটে মেরামত করতে গেলে একই এলাকার মজনু মিয়া ও আমির আলীর নেতৃত্বে ১৫-২০ জন লোক রাস্তা মেরামত কাজে বাধা দেয়।

রাস্তার মাটি ভরাটের কাজে বাধা দেয়ায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হন। আহতরা হলেন, চরশি কান্দার পাড়া গ্রামের মোখলেছুর রহমানের পুত্র আনিসুর রহমান (২২), মোঃ সুরুজ্জামানের পুত্র তারা মিয়া (৫০), তারা মিয়ার পুত্র বাবু মিয়া (১৩) ও জসিম উদ্দিনের পুত্র নুর ইসলাম (৬৫)।

আহতদের তারা মিয়া ও বাবু মিয়াকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাজ মহল আরও জানান, অভিযুক্তরা ওই ঘটনাকে কেন্দ্র করে কান্দার পাড়া এলাকার মুনতাজ আলীর গোয়াল ঘরে তারা আগুন লাগিয়ে পালিয়ে যায়।

এব্যাপারে মোখলেছুর রহমান বাদী হয়ে মজনু মিয়াসহ ৯জনকে আসামী করে জামালপুর সদর থানা একটি মামলা দায়ের করেছে। মামলা নং- ৫৭/২২৪ ধারা ১৪৩/১২৩ নারায়নপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

ব্রেকিং নিউজঃ