| |

১০০ ভিক্ষুককে ছাগল বিতরণ

আপডেটঃ 12:45 am | March 28, 2017

Ad

জেলা সংবাদদাতা এএইচএম মোতালেবঃ সোমবার ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় সোমবার বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ এবং ভিক্ষুকমুক্ত ফুলবাড়ীয়া গড়তে ১০০ ভিক্ষুকের মধ্যে ছাগল বিতরণ করা হয়।
ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লীরা তফরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফ আহমেদ খান, পৌর মেয়র মোঃ গোলাম কিবরীয়া , ফুলবাড়ীয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজিজুর রহমান,এডবোকেট সেলিম প্রমূখ।
ফুলবাড়ীয়া উপজেলাকে ভিক্ষুক মুক্ত করার লক্ষ্যে ফুলবাড়ীয়া উপজেলা পরিষদ চত্বরে ১০০ ভিক্ষুকের মধ্যে ছাগল বিতরণ করা হয়। ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন বলেন ফুলবাড়ীয়া উপজেলায় সর্ব সাকুল্যে ৫’শ বেশী বিক্ষুক খুজে পাওয়া যাবে না তবে সঠিকভাবে তালিকা করা হয়। সমাবেশে সমাবেশে জি. এম সালেহ উদ্দিন বলেন, ফুলবাড়িয়া উপজেলা মাদক দিনেরপর দিন বৃদ্ধি পাচ্ছে এটি এ এরাকার জন্যে শুভ সংবাদ হতে পারে না। এ অবস্থা থেকে আমাদের সন্তানদের রক্ষা করতে আসুন এক যোগে কাজ করি।
তিনি আরো বলেন বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ তিনটিই নতুন প্রজন্মের জন্য ভয়াবহ ব্যাধি। এগুলো থেকে নতুন প্রজন্মকে মুক্ত রাখার দায়িত্ব আমাদের। এ সময় উপস্থিত শিক্ষার্থীকে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদকে ‘না’ করার শপথ করান তিনি।

ব্রেকিং নিউজঃ