| |

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ ৬ জন আহত

আপডেটঃ 3:28 am | March 29, 2017

Ad

শেখ আজমল হুদা মাদানী ভালুকা প্রতিনিধি: ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ ৬জন ২৮ মার্চ মঙ্গলবার সকালে আহত হয়েছেন।

 

আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, সকাল সাড়ে ৮টার সময় জামালপুরগামী সময় টেলিভিশনের স্টিকার লাগানো রেন্টেকারের একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৭-১৮১৩) দ্রুতবেগে এসে রাস্তার মাঝখানের আইল্যান্ডে সাথে ধাক্কা লেগে আইল্যান্ডের উপর দিয়ে রাস্তার বিপরীত পাশে রাস্তার উপরে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার বিকট শব্দ শোনে আশপাশের লোকজন এসে আহতদেরকে গাড়ি ভেতর থেকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের প্রেরণ করলে প্রাইভেটকার চালক নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বেলায়েত হোসেন (৩০) কে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অপর আহত ময়মনসিংহের ধোবাউরা উপজেলার শমশের আলী (৪০) কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। অপর দিকে দুর্ঘটনার সংবাদ সংগ্রহ করে মোটর সাইকেল যোগে দৈনিক সংবাদের ভালুকা উপজেলা প্রতিনিধি আতাউর রহমান তরফদার ভালুকায় ফেরার পথে ভালুকা মডেল থানার অদূরে পেট্রোল পাম্পের সামনে পেছন থেকে অপর একটি মোটর সাইকেল তাঁকে ধাক্কা দিলে তিনি আহত হন। তাঁকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি হাঁটু, কনুইসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এ, এস, আই উজ্জল জানান, প্রাইভেটকারটির চালক বেপরোয়া ভাবে গাড়িটি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে। গাড়িতে ৫জন যাত্রী ছিল, এতে ২জন আহত হয়েছেন।

ব্রেকিং নিউজঃ