| |

হত্যার উদ্দেশ্যে বাবা ও ছেলেকে হামলার অভিযোগ ! মামলা দায়ের

আপডেটঃ 3:50 am | March 30, 2017

Ad

ময়মনসিংহ  প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে ময়মনসিংহের আকুয়া চৌরঙ্গীর মোড় এলাকার সোহেল গনি (৪৪) ও ছেলে শাহরিয়ার গনি’র (১৫) উপর সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। শনিবার ২৬ মার্চ বেলা ২ টার দিকে বাবা সোহেল গনির উপর হামলা ও বুধবার ২৯ মার্চ বেলা ৩ টার দিকে ছেলে শাহরিয়ার গনি’র উপর হামলা চালায় সংঘবদ্ধ সন্ত্রাসীচক্র।

বুধবার রাত ১০ টার দিকে এ দুটি ঘটনায় কাবুল হোসেন ও সোহেল গনি বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়েছে, কাবুল হোসেন আমার বড় ভাই সোহেল গনি সাথে পূর্ব হইতে বিরোধ চলে আসছিলো। শনিবার ২৬ মার্চ বেলা ২ টার দিকে সোহেল গনি বাসায় যাওয়ার সময় নওমহল চান্দুর দোকানের সামনে (১) রনি, (২) বাবু, (৩) বাবু, (৪) পারভেজ কিরিচ ও রানদা হাতে হত্যার উদ্যেশে হামলা চালায়। এসময় তার চিৎকারে আশপাশে থাকা লোকজন জড়ো হয়ে আসতে থাকিলে উক্ত আসামীরা খুন করার হুমকি দিতে দিতে চলে যায়।

বুধবার ২৯ মার্চ বেলা ৩ টার দিকে সোহেল গনির ছেলে শাহরিয়ার গনি পগ্রেসিভ কোচিং স্কুল থেকে বাসায় ফেরার পথে নওমহল প্রাইমারী স্কুলের পেছনে মুখোশ পরা ৭/৮ জন সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। সন্ত্রাসীরা হকিস্টিক, লোহার রড দিয়া এলা পাথারী পিটিয়ে ছেলে শাহরিয়ার গনির শরীরের বিভিন্ন স্থানে জখম করে আহত করে। এসময় চিৎকারে আশপাশে থাকা লোকজন আসতে থাকিলে উক্ত আসামীরা অপহরন করে খুন করার হুমকি দিতে দিতে চলে যায়।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কলেন, এ দুটি ঘটনায় দুটি মামলা হয়েছে।

ব্রেকিং নিউজঃ