| |

সকালেই মাঠে নামছে টাইগাররা- কেমন হবে একাদশ

আপডেটঃ 7:25 pm | March 31, 2017

Ad

দেশের মাটিতে সিরিজ হারতে লংকানরা যেমন নারাজ। তেমনি প্রথম বারের মতো লংকানদের মাটিতে সিরিজ জয়ের দৃঢ়প্রতিজ্ঞায় টাইগারেরা। আগামীকাল সিরিজের ফাইনাল ম্যাচ।  আর এই ম্যাচকে সামনে রেখে টাইগার একাদশে থাকছে না কোন পরিবর্তন।

প্রথম ম্যাচে মাশরাফিরা ব্যাটিং ও বোলিংয়ে দাপট দেখাতে পারলেও দ্বিতীয় ম্যাচে শুধুই বোলিং করেছেন।  এবার তাদের সামনে সিরিজ জয়ের লড়াই। তাই মাশরাফি একাদশ আগের দুই ম্যাচের মতো থাকতে পারে এটা এক প্রকার নিশ্চিত ভাবে বলা যায়।

বোলিংয়ে চরম ফর্মে আছেন পেসার তাসকিন আহমেদ দ্বিতীয় ম্যাচে বৃষ্টির কারণে ম্যাচ ড্র হলেও ওই ম্যাচে ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক তুলে নিয়েছেন তাসকিন।

কিন্তু এই সিরিজে এখনো বল হাতে চমক দেখাতে পারেনি ‘কাটার মাস্টার’মুস্তাফিজুর রহমান।  তবে বল হাতে লংকানদের একাই দমিয়ে রাখছেন টাইগার দলপতি নিজেই। তাই সিরিজের শেষ ম্যাচে পেস বোলারদের পরিবর্তন না হওয়ার সম্ভাবনা বেশি।  অন্যদিকে প্রথম ম্যাচে ব্যাটিংয়ে দারুণ খেলে তামিম-সাকিবরা তাই নিশ্চিত ভাবেই বলা যায় ব্যাটিং লাইনও অপরিবর্তিত থাকবে।

তাহলে চলুন দেখে আসি সিরিজের শেষ ম্যাচে মাশরাফিদের একাদশঃমাশরাফি বিন মর্তুজা(অধিনায়ক),তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল-হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রাহামান,মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ,তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

ব্রেকিং নিউজঃ