| |

চরাঞ্চলে শান্তর গণসংবর্ধনা অনুষ্ঠানে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান

আপডেটঃ 2:17 am | April 02, 2017

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহের চরাঞ্চলের বাসিন্দারা প্রাণঢালা সংবর্ধনা দিয়েছে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তকে। গতকাল সিরতা ইউনিয়নের সিরতা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত এ বণার্ঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা উপলক্ষে গত ক’দিন ধরেই চরাঞ্চলে ছিল উৎসব মুখর পরিবেশ, সাজ সাজ রব। এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিরতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: আব্দুল মোতালেব।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন আলহাজ্ব হোসাইন জাহাঙ্গীর বাবু, অধ্যাপক গোলাম ফেরদৌসজিল্লু, আলহাজ্ব রেজাউল হাসান বাবু, চেয়ারম্যান মোর্শেদুল আলম জাহাঙ্গীর, জেলা যুবলীগের আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম, যুগ্ন আহবায়ক শাহরিয়ার মো: রাহাত খান, চরাঞ্চলের জনপ্রিয় নেতা আলহাজ্ব মো: আবু সাইদ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভা শেষে ঢাকা ও স্থানীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে ধর্মমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান বলেন ‘দলের জন্য আমৃত্যূ কাজ করে যাব।

আমার বাড়ি ঘর বিল্ডিং দরকার নাই। আমি মানুষের ভালবাসা পেয়েছি। আমি এতেই খুশী’। তিনি বলেন আমার বয়স হয়েছে। আমি যে কোনো সময় চলে যাব। কিন্তু আমি আমার ছেলেকে রাজনীতিতে রেখে গেলাম।

আপনারা তাকে দেখে রাখবেন। সেও আপনাদের পাশে থাকবে। স্থানীয় সমস্যা গুলো তিনি সমাধানে চেষ্টা করবেন বলে জানান। তিনি বলেন, শান্ত রাজনৈতিক পরিবারের সদস্য হওয়ায় ছোট বেলা থেকেই আওয়ামী লীগ রাজনীতিতে সক্রিয় আছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মোহিত উর রহমান শান্ত বলেন, আমি আমার বাবার মত হয়তো বটবৃক্ষ হতে পারবো না কিন্ত আপনাদের খেদমত করতে জারুল হতে পারবো।

বাবা অধ্যক্ষ মতিউর রহমানের হাত ধরে রাজনীতিতে এসেছি। বাবার ত্যাগ আমি দেখেছি। বাবার আদর্শ থেকে শিক্ষা নিয়েছি। শান্ত বলেন দলীয় প্রধান ও মানণীয় প্রধানমন্ত্রী তাকে যে দায়িত্ব দিয়েছেন তিনি সেই দায়িত্ব পালনে মনে প্রাণে চেষ্টা করে যাবেন।

এখন তার যোগ্যতা প্রমানের পালা। তিনি মানুষের ভালবাসা নিয়ে সেই দায়িত্ব পালন করে যাবেন।

ব্রেকিং নিউজঃ