| |

ভালুকায় অতি বর্ষণে বোর ধান তলিয়ে গেছে

আপডেটঃ 11:56 pm | April 02, 2017

Ad

শেখ আজমল হুদা মাদানী ভালুকা ॥ ভালুকা উপজেলা চারটি ইউনিয়নে নিচু এলাকার গত ক’দিনে অতি বর্ষণে বোর ধান তলিয়ে গেছে। কৃষি অফিসসূত্রে জানা যায়, ভালুকা উপজেলার ২নং মেদুয়ারী, ৬নং ভালুকা, ৭নং মল্লিকবাড়ী ও ১১নং রাজৈ ইউনিয়নের নিচু এলাকার বোর ধান সম্পূর্ণ ভাবে তলিয়ে গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার চারটি ইউনিয়নে ৭শত হেক্টর জমির বুরো ধান সম্পূর্ণ ভাবে তলিয়ে গেছে। ২ এপ্রিল রোববার বিকেলে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল, পানিবান্দা, জগতবের ও শান্তির বাজার এলাকার নিচু এলাকা পানিতে তলিয়ে যাওয়া বোর ধান পরিদর্শনে যান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম পিন্টু। তিনি ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন কালে কৃষকদের সাথে মতবিনিময় করেন এবং ক্ষয়ক্ষতি সম্পর্কে খোজ-খবর নেন।

তিনি বিষয়টি উপজেলা পরিষদের সভায় ক্ষতিগ্রস্থদের সম্পর্কে একটি প্রতিবেদন দাখিল করবেন বলে ক্ষতিগ্রস্থ কৃষকদের আশ্বাস দেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, মেদুয়ারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল হক হিল্টন মোল্লা, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির, স্থানীয় মেম্বার শাহজাহান কবির, যুবলীগ নেতা আব্দুল হামিদ, বীর মুক্তিযুদ্ধা ইব্রাহিম হোসেন, আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন, যুবলীগ নেতা ফাইজুল ইসলাম ও রাশেদুল ইসলাম।

ব্রেকিং নিউজঃ