| |

ধর্মীয় অনুষ্ঠানে বড় ধরনের হামলার পরিকল্পনা ছিল : পুলিশ সুপার

আপডেটঃ 6:27 pm | April 03, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
হিন্দু ও খ্রিষ্টানদের ধর্মীয় অনুষ্ঠানে বড় ধরনের হামলার পরিকল্পনা ছিল জঙ্গি তৎপরতার অভিযোগে আটক সাত জনের জানিয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। সাতজনই নব্য জেএমবির সদস্য। পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের জিজ্ঞাসাবাদ করছেন।

সোমবার দুপুরে ময়মনসিংহ নগরীর কালীবাড়ী সোহাগ পার্টি সেন্টারের বিপরীতে ১৭০ নং আইনজীবী আসিফ আনোয়ার মুরাদের বাসায় অভিযান চালিয়ে সাত জনকে আটক করে পুলিশ।

আটকরা হলেন- জেলার হালুয়াঘাটের শহীদুল ইসলাম (৩৫) ও আশিকুর রহমান (২৮), ধোবাউড়া উপজেলার আলামিন (২৫), নেত্রকোনার নাসির উদ্দিন (২৭), একই জেলার জারিয়া এলাকার রুমান মিয়া (২৭), মাসুম আহমেদ (৩০) ও শাহ আলম হোসেন শামীম (২৭)।

নাছির উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের ছাত্র, মাসুম আহমেদ বিভিন্ন খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের পরিবেশক এবং এদের মধ্যে আল হাসান শামীমের পুরো পরিচয় জানাতে পারেননি পুলিশ সুপার।

পুলিশের ময়মনসিংহ রেঞ্জের (ডিআইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদে জঙ্গি তৎপরতার খবর পেয়ে রবিবার এ নিয়ে বৈঠক হয় এবং সেখানেই অভিযানে যাওয়ার সিদ্ধান্ত হয়। পরে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলামের নির্দেশনায় এবং কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মনসুর আহমেদ, সেকেন্ড অফিসার মুশফিকুর রহমান, উপপরিদর্শক পলাশ ও উজ্জ্বল রায়ের নেতৃত্বে সোমবার দুপুরে অভিযান পরিচালনা করা হয়।

ব্রেকিং নিউজঃ