| |

অষ্টমী পুন্যস্থান উপলক্ষে এসপি অফিসে মতবিনিময় সভায় মেয়র টিটু

আপডেটঃ 12:37 am | April 05, 2017

Ad

সুমন ঘোষ ॥ সনাতন ধর্মাবল্বীদের অষ্টমী পুন্যস্থান উপলক্ষে গতকাল ময়মনসিংহ পুলিশ সুপারের কনফারেন্স রুমে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, অতি: পুলিশ সুপার নুর আলম, মহানগর পুজা উদযাপন পরিষদের আহবায়ক প্রদীপ ভৌমিক, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট বিকাশ রায়, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এডভোকেট রাখাল সরকার, মহানগর পুজা উদযাপন পরিষদের সদস্য সচিব উত্তম চক্রবর্তী রকেট, মহানগর হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি পবিত্র সরকার, জেলা পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শংকর সাহা, জেলা ট্রাফিক ইনসস্পেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: ফারুক হাসান ও পৌরসভার এবং কোতোয়ালী পুলিশের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, সনাতন ধর্মাবল্বীরা যাতে করে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান সুষ্ট ও সুন্দর ভাবে করতে পারে তার জন্য আমি ও আমার পৌর পরিষদ সব সময় সচেষ্ট থাকে। গতবার অষ্টমীস্নান কালে আমি ওমরা হজ্ব করার জন্য সৌদীতে ছিলাম তাই কিছু ভুলক্রুটি হয়েছে। এবার তেমনটি হবেনা। আমি এ ব্যাপারে সার্বিক তদারকীতে থাকব।

হিন্দু ভাইদের প্রতি অনুরোধ করব বর্তমান পরিস্থিতিতে তারা যেন সজাগ থাকেন। কোন প্রকার বিশৃংখলা সৃষ্টি ও জঙ্গি তৎপরতার খবর পেলে আমাকে অবহিত করবেন। আমি সাথে সাথে ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনকে অনুরোধ করব।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম মহানগর ও জেলা পুজা উদযাপন এবং হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের বক্তব্য শোনে তার আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান। বঙ্গবন্ধুর বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। বাংলাদেশে সব ধর্মের লোক সমান ভাবে ধর্ম পালন করবে। এ ব্যপারে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে পুলিশ প্রশাসন তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

ব্রেকিং নিউজঃ