| |

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের জঙ্গি বিরোধী সমাবেশে ছাত্রদল ও শিবিরের হামলা ॥ ১৫ জন আহত

আপডেটঃ 2:11 pm | April 06, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ এর উদ্যোগে গতকাল বিকালে বাকৃবি প্রবেশদ্বারে এক জঙ্গি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হচ্ছিল। সমাবেশ চলাকালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদল সাধারন সম্পাদক জনি, সাংগঠনিক সম্পাদক সুজন, মহানগর ছাত্রদল নেতা নজরুল ও মহানগর যুবদল নেতা মাসুদ এর নেতৃত্বে ছাত্রদল ও শিবিরের ক্যাডাররা সংঘবদ্ধ হয়ে অতর্কিত হামলা চালায়।

এসময় হামলায় ছাত্রলীগের কমপক্ষে ১৫ জন কর্মী মারাত্বক আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৬ ও ১৯নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন পশুপালন অনুষদের শেষ বর্ষের ছাত্র রাসেল আহম্মেদ, হাসান বিশ্বাস নিরব, কৃষি অর্থনীতি বিভাগের আশিক মাহমুদ, ভেটেনারী বিভাগের শেষ বর্ষের ছাত্র ইমতিয়াজ আবির, মুনতাসির আবির, কৃষি অনুষদের শামীম আকরাম, এ আর খান জুয়েল, শেখ মারুফ, মৎস্য অনুষদের বিকাশ ঘোষ সহ বেশ কয়েকজন।

এর মধ্যে আশিক মাহমুদের আশংকা জনক। তাদের মধ্যে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে কয়েকজন হাসপাতাল ত্যাগ করেছেন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

আহতদের দেখতে যান বাংলাদেশ সরকারের ধর্মমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ নেতা প্রদীপ ভৌমিক, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. সচ্চিদা নন্দ দাস, বাকৃবির সহকারী প্রক্টর অধ্যাপক মো: আজহারুল ইসলাম, প্রভোষ্ট প্রফেসর ড. জাহাঙ্গীর আলম, হাউজ টিউটর মো: হাসান মোর্শেদ, ময়মনসিংহ পৌরসভার ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম ফারুক প্রমুখ।

DSC08135

এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: কামরুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে।

ব্রেকিং নিউজঃ