| |

বীরমুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দেব অসুস্থ হাসপাতালে ভর্তি

আপডেটঃ 2:15 pm | April 06, 2017

Ad

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহ মহানগর সেক্টর কমান্ডারস ফোরামের সহ সভাপতি ও গফরগাঁও উপজেলার ১নং রসুলপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দেব হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ ওয়ার্ডে ভর্তি আছেন।

গত ২ এপ্রিল সকাল ১১টায় শহরের দুর্গবাড়ী রোডস্থ হ্যাপী ফার্মেসীতে বসাবস্থায় তিনি বুকে ব্যাথা অনুভব করেন। সাথে সাথেই হ্যাপী ফার্মেসীর মালিক ও ময়মনসিংহ মহানগর সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাফিজুর রহমান, ময়মনসিংহ হার্ট ফাউন্ডেশনের মহাসচিব আলহাজ্ব র.ক.ম নাজিম উদ্দৌলাহ ও তার মেয়ের জামাই ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সমর বিস্বাস তাকে নিয়ে হাসপাতালে ভর্তি করেন।

বীরমুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দেব এর অসুস্থার সংবাদ পেয়ে ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ময়মনসিংহ মহানগর সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: হাফিজুর রহমান, ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীরমুক্তিযোদ্ধা কামাল পাশা সহ নেতৃবৃন্দ হাসপাতালে যান। ময়মনসিংহ মহানগর সেক্টর কমান্ডারস ফোরাম ও তার পরিবারের পক্ষ থেকে আরোগ্য কামনা করে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ