| |

ফুলবাড়িয়ায় মুক্তিযোদ্ধা আক্কাছ আলীকে সংবর্ধনা

আপডেটঃ 10:56 am | April 08, 2017

Ad

ফুলবাড়িয়া প্রতিনিধিঃ মহান স্বাধীনতা সংগ্রামে ময়মনসিংহের ফুলবাড়িযায় দক্ষিনাঞ্চল কম্পানী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুবেদার আক্কাছ আলী মিয়াকে সংবর্ধনা দেন মুক্তিযোদ্ধাদের সংগঠন। গতকাল শুক্রবার উপজেলার আছিম বহুমুখী উচ্চবিদ্যালয়ের হলরুমে ফুলবাড়িয়া আক্কাছ আলী কম্পানী কমান্ড কতৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা অধ্যাপক নরেশ চন্দ্র দাসের সঞ্চালনায় এবং আহবায়ক মুক্তিযোদ্ধা সুলতান গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আ ফ ম হেলাল উল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপিস্থিত থেকে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের দপ্তর সম্পাদক কামাল পাশা। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ারুল হক খালেক,ডেপুটি কমান্ডার আনোয়ারুল হক(জিকো),হারুন অর রশীদ,শওকত আলী, মোহাম্মদ আলী ,অধ্যাপক ইউনুস আলী,আঃ মান্নান মাষ্টার প্রমুখ ।
এসময় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা সুবেদার আক্কাছ আলী মিয়া তার বক্তব্যে বলেন, আমাদের মহান স্বাধীনতা সংগ্রামের সময় আমি ফরিদপুরের লাড়িয়া এলাকা থেকে সেক্টর কমান্ডারের নির্দেশে ফুলবাড়িয়ার দক্ষিন এলাকার কোম্পানির কমান্ডারের দায়িত্ব পালন করার সময় রনাঙ্গনে আমার পিঠে গুলি লাগে ,এই এলাকার মুক্তিযোদ্ধা সুলতান গিয়াস উদ্দিন, আঃমান্নান , মহাম্মদ আলীর ,আলাউদ্দিন , নরেশ, মজিবরের মত মুক্তিযোদ্ধাদের সহায়তায় আমি সুস্থ হয়ে আবার যুদ্ধের ময়দানে ফিরে এসে ফুলবাড়িয়াকে হানাদার মুক্ত করি ।
এছাড়াও অনুষ্ঠানে সকল বক্তরা মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে আক্কাস আলীকে নিয়ে নানা স্মতির কথা তুলে ধরেন এবং ফুলবাড়িয়াকে হানাদার মুক্ত করার অবদান হীসেবে তার স্মৃতিকে ধরে রাখার জন্য আক্কাস আলী কল্যান ট্রাষ্ট গঠনের দাবি জানান মুক্তিযোদ্ধারা ।

ব্রেকিং নিউজঃ