| |

মরহুম আমিনুল ইসলাম তারা‘র স্মরন সভা ফাতেমা জহুরা রানী এমপি… জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গিয়ে তিনি বারবার জেল জুলুমের শিকার হয়েছেন

আপডেটঃ 1:47 pm | April 09, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আমিনুল ইসলাম তারা‘র স্মরন সভা গতকাল ময়মনসিংহ টাউনহল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ইনষ্ট্রিটিউট অব ডিপ্লোমা ইনজিনিয়ার্স এর উদ্যোগে অনুষ্ঠিত স্মরন সভায় সভাপতিত্ব করেন আইডিইবি এর সভাপতি বাবু অজয় কুমার সরকার।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিসেস ফাতেমা জহুরা রানী এমপি, বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় পাকহানাদার বাহিনী তাকে গ্রেফতার করে নিয়ে গিয়ে তার উপর নির্মম অত্যাচার চালায়। বুট দিয়ে আঘাত করে তার দাঁত গুড়িয়ে দেয়া হয়।

তাকে সহ ৩জনকে হত্যা করার জন্য নদীর পারে নিয়ে গুলি করা হয়। তিনি অলকিক ভাবে বেঁচে যান। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গিয়ে তিনি বারবার জেল জুলুমের শিকার হয়েছেন। বিশেষ অতিথির বক্তব্যে এহতেশামুল আলম বলেন, তিনি ধর্মভীরু ছিলেন। ৫ওয়াক্ত নামাজ পড়তেন।

কর্মীদের প্রতি আন্তরিক ছিলেন। কোন কর্মীর সমস্যা হলে তিনি সবার আগে ছুটে যেতেন। এছাড়া আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা আনোয়ারুল হক রিপন, আবু কায়সার দীপু, সাবেক ভিপি শহিদুর রহমান সহিদ, আডিইবির সাধারন সম্পাদক মো: মাঝহার হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন মো: ওয়াহিদুল ইসলাম তালুকদার।

ব্রেকিং নিউজঃ