| |

ত্রিশাল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নাজিম সরকার আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আপডেটঃ 9:13 pm | April 09, 2017

Ad

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম সরকার (৭০) শনিবার বিকেলে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হ্রদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহী……রাজিউন। মৃত্যুকালে স্ত্রী, ৪ছেলে, ৩মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।  তিনি পর পর তিনবার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারের দায়িত্ব পালন করেন। এ ছাড়াও তিনি স্থানীয় হালিমা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ১৮ বছর সভাপতি দায়িত্ব পালন করেন। সামাজিক সংগঠক হিসাবে তার খ্যাতি ছিল।
মরহুমের জানাযার নামাজ  রোববার সকাল ১১টায় উপজেলার কাঁঠাল বিলবোকা হালিমা উচ্চদ্যিালয় মাঠে অনুষ্ঠিত হয় ।  এরপর তাকে সরকার বাড়ী পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তাকে শ্রদ্বা জানাতে বিভিন্ন সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পন করেন। জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও স্থানীয় বিশিষ্টব্যক্তিবর্গ অংশ নেন।
ত্রিশাল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম সরকারের মৃত্যুতে রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগণ  গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। শোক বিবৃতিদাকাহণ হলেন-
সাবেক জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল মতিন সরকার, বিএনপির কেন্দ্রীয়  নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি ডা. মাহবুবুর রহমান লিটন, ত্রিশাল পৌরসভার মেয়র এ.বি.এম আনিছুজ্জামান, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহি অফিসার আবু জাফর রিপন, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম,  ময়মনসিংহস্থ ত্রিশাল সমিতির সভাপতি  অ্যাপক ডাঃ আ.ন.ম ফজলুল হক পাঠান ও সাধারণ সম্পাদক ডিজিএম হজরত আলী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসকাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম,  ত্রিশাল দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক মোখলেছুর রহমান সবুজ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ এন এম শোভা মিয়া আকন্দ, ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, ত্রিশাল প্রেসকাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, ডেপুটি কমান্ডার আঃ মান্নান প্রমুখ।

ব্রেকিং নিউজঃ