| |

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সর্বাত্বক সফল করতে হবে

আপডেটঃ 8:58 pm | April 11, 2017

Ad

শেখ আজমল হুদা মাদানী ভালুকা প্রতিনিধি: বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিন আগামী ১৩ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১১ টা ৪৫ মিনিটে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সর্বাত্বক সফল করে তোলতে সুধীজনদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন উপজেলা বাসীর সাথে প্রধানমন্ত্রীর সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হওয়া একটি বিরল ঘটনা। তিনি বলেন প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে সরাসরি সর্বস্তরের মানুষ যাতে প্রত্যক্ষ করতে পারে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে হবে।
১১ মঙ্গলবার দুপুরে ভালুকা ডিগ্রী কলেজ মাঠে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের স্থান পরিদর্শন কালে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, গন প্রতিনিধি ও স্থানীয় সুধীজনদের সাথে মতবিনিময় কালে বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিন এসব কথা বলেন।

এসময় তিনি ভিডিও কনফারেন্সের প্রস্তুতি সম্পর্কে খোঁজখবর নেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মোরারজী দেশাই বর্মণ ও ভালুকা পৌর মেয়র ডা. এ.কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের সার্বিক প্রস্তুতি সম্পর্কে বিভাগীয় কমিশনারকে অবহিত করেন।

এসময় বিভাগীয় কমিশনারকে জানানো হয়, ভালুকা ডিগ্রী কলেজ মাঠে ৫টি বড় পর্দার মাধ্যমে ভিডিও কনফারেন্সটি সরাসরি ৫০ হাজার দর্শনার্থী প্রত্যক্ষ করবেন। এছাড়াও উপজেলা ১১টি ইউনিয়নে শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসায় বড় পর্দার মাধ্যমে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ সর্বস্তরের লক্ষাধিক মানুষ প্রত্যক্ষ করবেন।

এ ব্যাপারে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম জানান। পরে কলেজের অধ্যক্ষের কার্যালয়ে বিভাগীয় কমিশনার স্থানীয় সুধীজনদের সাথে মত বিনিময় করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল জাকির, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, মল্লিকবাড়ী ইউ. পি চেয়ারম্যান এস.এম আকরাম হোসাইন, কাচিনা ইউ.পি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন ও রাজৈ ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মামুন-অর-রশিদ (পি.পি.এম), উপজেলা কৃষকলীগ সভাপতি হাজ্বী আব্দুর রহমান, মুক্তিযোদ্ধের কম্পানী কমান্ডার ফয়েজ আহম্মেদ, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন শিবলী ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব।

ব্রেকিং নিউজঃ