| |

ময়মনসিংহ দলিল লেখক সমিতিতে ষড়যন্ত্রের অভিযোগে সংবাদ সম্মেলন

আপডেটঃ 7:13 pm | April 12, 2017

Ad

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির কার্যালয়ে অন্ত:কলহের ষড়যন্ত্রের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে সংগঠনের নেতা ও সাধারণ দলিল লেখকরা।
বুধবার দুপুরে সমিতি কার্যালয়ে গুটি কয়েক দলিল লেখকের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সংগঠনের নেতারা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১০ এপ্রিল তুচ্ছ বিষয় নিয়ে সদর উপজেলা দলিল লেখক সমিতির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সিদ্দা ও আপন ছোট ভাই সাধারন দলিল লেখক তানভির আহম্মেদ রনির মধ্যে বিরোধ হয়। এসময় সাধারন দলিল লেখক শহীদুল ইসলাম শহীদসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আপন দুই ভাইয়ের বিরোধের ঘটনাটিকে পুঁিজ করে সমিতি নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত থাকা একটি মহল স্থানীয় ছাত্রলীগ নেতাকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছেন।
এ সময় সংগঠনের নেতাকর্মীরা ওই ষড়যন্ত্রকারীদের সনদ বতিলের আওয়াজ তুলে সংগঠনের শৃংখলা ফিরিয়ে আনার দাবী জানান।
এ বিষয়ে সাধারন দলিল লেখক শহীদুল ইসলাম শহীদ বলেন, আমি কোন অভিযোগ করিনি অথচ আমার নাম ব্যবহার করে বিভ্রান্তিকর তথ্য রটনা করা হচ্ছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সভাপতি শেখ ইদ্রিস আলী, যুগ্ম সম্পাদক ফরিদ আহাম্মদ স্বপন, আশিক মাহমুদ, দপ্তর সম্পাদক সোহেল ইকবাল, কোষাদক্ষ সুমন পাল, ক্রীড়া সম্পাদক তোফাজ্জল হোসেন, বীরমুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন, শামসুদ্দিন তালূকদার, আ: করিম, ছমির উদ্দিন, হাবিবুর রহমান, শাজহাহান, হানিফ মেম্বার, শাহাদাত, শওকত হোসেন, গণেষ পালসহ সংগঠনের নেতাকর্মী ও সাধারণ দলিল লেখক।

ব্রেকিং নিউজঃ