| |

১৩ এপ্রিল প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

আপডেটঃ 8:54 pm | April 12, 2017

Ad

শেখ আজমল হুদা মাদানী ভালুকা প্রতিনিধি:বৃহস্পতিবার বেলা ১১টায় বিভাগের ৪টি জেলা সদর সহ একমাত্র মমনসিংহ উপজেলা ভালুকা সদরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হবেন। তিনি জঙ্গিবাদ নির্মূল বর্তমান সরকারের গৃহীত সড়ক ও রেল যোগাযোগের উন্নয়ন, ব্রীজ কালভার্ড সহ অবকাঠামোগত উন্নয়ন সহ চলমান উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়ন এবং এর সফলতা সম্পর্কে সূধীজনদের সাথে মত বিনিময় করবেন।

ইতি মধ্যেই প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফল করে তোলতে জেলা সদর সহ ভালুকায় সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকায় সাংস্কৃতিক সংগঠনের শিল্পীদের সমন্বয়ে গনসংগীত ও দেশাত্ববোধক গান পরিবেশনের মাধ্যমে প্রচারনা চালানো হচ্ছে।

ময়মনসিংহ সার্কিট হাউস ময়দানে জেলা প্রশানসের উদ্যোগে এবং ভালুকা ডিগ্রী কলেজ মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে নির্মাণ করা হয়েছে বিশাল আকৃতির প্যান্ডেল। ভালুকা ডিগ্রী কলেজ মাঠে ৫০ হাজার দর্শনার্থী ধারণ ক্ষমতা সম্পন্ন প্যান্ডেল নির্মাণ করা হয়েছে।

প্যান্ডেলে রাখা হয়েছে ৫টি বড় পর্দা, যা থেকে উপস্থিত দর্শনার্থীরা প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সরাসরি প্রত্যক্ষ করতে পারবেন। ভিডিও কনফারেন্সকে সফল করে তুলতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

১২ এপ্রিল ভালুকা ডিগ্রী কলেজ মাঠে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মঞ্চ ও প্যান্ডেল নির্মাণ কাজ তদারকি করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমান উল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, ভালুকা পৌর মেয়র ডা. এ.কে.এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, ডি.ডি (এল.জি) হারুন-অর-রশিদ, উপজেলা নির্বাহী অফিসার মোরারজী দেশাই বর্মণ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল জাকির, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম।
এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, ভালুকার জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে প্রধানমন্ত্রী সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে মত বিনিময় করবেন।

এছাড়াও নেত্রকোনা, জামালপুর ও শেরপুর জেলা সদরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলার সুধীজনদের সাথে একই সময়ে পর্যায়ক্রমে যুক্ত হবেন।

ব্রেকিং নিউজঃ