| |

জামালপুরে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর নির্দেশনায় একসাথে কাজ করার অঙ্গীকার জেলাবাসীর

আপডেটঃ 2:19 pm | April 14, 2017

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ময়মনসিংহ বিভাগের সকল জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী ও উন্নয়ন কার্যক্রম সংক্রান্ত ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে  শহরের বৈশাখী মেলা মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুরের জেলা প্রশাসক মোঃ শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে অংশ নেয় বন্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এম.পি, জামালপুর স্থানীয় সংসদ সদস্য রেজাউল করিম হীরা, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, সংসদ সদস্য আবুল কালাম আজাদ, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, কেন্দ্রিয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, পৌর মেয়র সাখাওয়াতুল আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুল ইসলাম খোকা ও মানবাধিকার কর্মী মোঃ জাহাঙ্গীর সেলিম।

এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক, ঈমাম ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন জেলা প্রশাসক মোঃ শাহাবুদ্দিন খান, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, মানবাধিকার কর্মী মোঃ জাহাঙ্গীর সেলিম, কাচারী শাহী জামে মসজিদের ইমামের সাথে।

তার সকলে জামালপুরের উন্নয়ন কার্যক্রমের উপর ও সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলের উপর কথা বলেন। অপরদিকে জামালপুরে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী ভিডিও কনফারেন্সে সরাসরি যোগদান করার লক্ষ্যে সদর উপজেলা পরিষদসহ ইউনিয়ন পরিষদ ও শিক্ষা প্রতিষ্ঠান নিজ নিজ অবস্থান থেকে প্রজেক্টরের মাধ্যমে তা উপভোগ করেন।

ব্রেকিং নিউজঃ