| |

ময়মনসিংহ রেঞ্জ পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

আপডেটঃ 7:34 pm | April 20, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য পুলিশ বিভাগে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো: মামুন অর রশিদ পিপিএম।
বৃহস্পতিবার অফিসার, কনস্টেবল ও চৌকিদার/দফাদারদের ময়মনসিংহ বিভাগের ডিআইজির কার্যালয়ে পুরস্কার স্বরূপ সম্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক সভায় মার্চ মাসের অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজেরে স্বীকৃতি স্বরূপ ও বিভিন্ন মামলা সুষ্ঠুভাবে তদারকি ও সফলতা অর্জন করায় পুলিশ কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম)।
এ সময় অতিরিক্ত রেঞ্জ ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, ময়মনুিসংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ চার জেলা পুলিশ সুপার ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মার্চ মাসে শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্তরা হলেন নেত্রকোণা সদর সার্কেল সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন, নেত্রকোণা এসআই মো: মহসিন মোস্তাফা, শেরপুর থানা এএসআই মো: ওমর ফারুক, জামালপুর ডিবি অফিসার মো: খায়রুল ইসলাম, ময়মনসিংহ ফুলপুর থানা ওয়ারেন্ট তামিলকারী অফিসার মো: আবু বক্কর সিদ্দিক, জামালপুর ডিবি চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার মো: নজরুল ইসলাম, ময়মনসিংহ সদর ট্রাফিক ট্রাফিক অফিসার মো: সালমান খান রাজন।
এছাড়া ময়মনসিংহ ত্রিশাল থানা কমিউনিটি পুলিশ অফিসার (১ম) মো: চাঁদ মিয়া, শেরপুর শ্রীবর্দী থানা কনস্টেবল মোঃ নূরে আলম, শেরপুর ডিএসবি অফিসার মো: আবুল মুনসুর, ময়মনসিংহ ভালুকা ৮নং ডাকাতিয়া ইউনিয়ন চৌকিদার (১ম) মো: ফজলুল হক, নেত্রকোণা পূর্বধলা ৫নং ধলামূলগাও ইউনিয়ন চৌকিদার (২য়) গৌরাঙ্গ মোহন দাস, জামালপুর বকশীগঞ্জ থানা ২নং বগারচর ইউনিয়ন চৌকিদার (৩য়) সুলতান আহম্মেদ।
এসময় রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, আইন-শৃঙ্খলা রাকারী বাহিনীর সক্রিয় প্রচেষ্টার পাশাপাশি ছাত্র-যুবকসহ রাজনৈতিক ও সুশীল সমাজের সম্মিলিত প্রচেষ্টায় সুশাসন ও গণতান্ত্রিক মূল্যবোধ চর্চার মাধ্যমে জঙ্গিবাদ নামক ভয়াবহ সমস্যা থেকে জাতিকে মুক্ত করতে হবে। তাতেই পুলিশের মুল সফলতা আসবে বলে জানান তিনি।

ব্রেকিং নিউজঃ