| |

লন্ডন যাওয়ার আগে মাশরাফির হাতে সেরার পুরস্কার

আপডেটঃ 9:18 pm | April 26, 2017

Ad

দিনের বেলা বিকেএসপিতে খেললেন ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ। রাতেই উঠবেন বিমানে। লম্বা বিমান সফর শেষে আগামীকাল গিয়ে মাশরাফি অ্যান্ড কোং গিয়ে পৌঁছাবে লন্ডনে। সেখান থেকে যাবেন সাসেক্সে, ত্রিদেশীয় সিরিজের আগে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করতে।

লন্ডনগামী বিমানে ওঠার আগে দারুণ ফুরফুরে মেজাজে থাকবেন টিম বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। কারণ, মোহাম্মদ আশরাফুলের নেতৃত্বাধীন কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে মাশরাফি-মুশফিকের দল লিজেন্ডস অব রূপগঞ্জ। আর এ জয়ে ব্যাটে-বলে দারুণ অবদান রাখেন মাশরাফি। শুধু তাই নয়, ম্যাচ শেষে সেরার পুরস্কারও ওঠে জাতীয় দলের অধিনায়কের হাতে।

ঢাকা প্রিমিয়ার লিগে এবার মাশরাফির অধিনায়ক মুশফিক। তার নেতৃত্বে ম্যাশ দারুণ পারফরম্যান্স করেছেন। কলাবাগানের বিপক্ষে প্রথমে বল হাতে ৬ ওভার বল করে ৩৬ রান দিয়ে ২ উইকেট নেন মাশরাফি। সাজঘরে ফেরান তাসামুল হক আর জসিম উদ্দিনকে।

বৃষ্টির কারণে কার্টেল ওভারে (২৭ ওভার) খেলা হয়। মাশরাফিদের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে আশরাফুলের কলাবাগান। জবাবে ব্যাট করতে নেমে শেষ দিকে মাশরাফির ঝড়ো ব্যাটিংয়ের কারণে দারুণ জয় পায় রূপগঞ্জ। ২ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছায় রূপগঞ্জ। ১৮ বলে ২৩ রান করেন মাশরাফি। ১টি বাউন্ডারির সঙ্গে ছিল ২টি ছক্কার মার।

ব্রেকিং নিউজঃ