| |

শেখ রাসেল ডিজিটাল ল্যাব সমূহের সুষ্ঠু ব্যবহার মত বিনিময় সভা অনুষ্ঠিত

আপডেটঃ 9:10 pm | April 27, 2017

Ad

ইব্রাহিম মুকুট : গত ২৭ এপ্রিল সকাল ১০ টায় ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা সৈনিক শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে শেখ রাসেল ডিজিটাল ল্যাব সমূহের সুষ্ঠু ব্যবহার নিরাপত্তা ও রক্ষণাবেক্ষণ বিষয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মোহাম্মদ আব্দুল লতিফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক, (অর্থ ও প্রশাসন) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের (উপ-সচিব) মো: রেজাউল মাকসুদ জাহেদী।

মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) এ.এইচ.এম লোকমান। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (আইসিটি) জাহিদুর রহমান, আইসিটি অধিদপ্তরের সমন্বয়কারী ও সহ প্রোগ্রামার মো: দিদারুল কাদির।

অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার সকল স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষকগণ ও কলেজের অধ্যক্ষ, ৮৯ টি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল পদ্ধতিতে শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষকদের প্রশিক্ষনের মাধ্যমে ল্যাপটপ দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ এর রূপকার এবং শিক্ষাবান্ধব সরকার। তিনি শিক্ষার জন্য ছাত্র/ছাত্রীদের ভবিষ্যত চিন্তা করে তিনি প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ উপহার দিবেন।

এই সময়  জেলা ও  মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রাথমিক শিক্ষা অফিসার, মাদ্রাসার শিক্ষক, কলেজ শিক্ষক ও স্কুল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ