| |

গভীরশ্রদ্ধা ও ভালবাসায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে পালিত হলো সাবেক প্রতিমন্ত্রী মজিবুর রহমান ফকির এমপির মৃত্যুবার্ষিকী ক্যাপ্টেন মুজিব আওয়ামীলীগকে গৌরীপুরে পুর্নবাসন করে ছিলেন -এড. জহিরুল হক

আপডেটঃ 10:36 pm | May 02, 2017

Ad

নাজমুল হুদা মানিক ॥ গভীরশ্রদ্ধা ও ভালবাসায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে পালিত হলো গৌরীপুর থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এমপির ১ম মৃত্যুবার্ষিকী।

সাবেক প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা: ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এমপির ১ম মৃত্যু বার্ষিকী উপলে স্মরনসভা ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সকাল ৯টায় অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট জহিরুল হক খোকা, সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল স্মরনসভায় বক্তব্য রাখেন।

সভার শুরুতে মরহুমের আতœার প্রতিশ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট জহিরুল হক খোকা বলেন, ক্যাপ্টেন মুজিব আওয়ামীলীগকে গৌরীপুরে পুর্নবাসন করে ছিলেন। তিনি বঙ্গবন্ধুর জীবনাদর্শ চর্চা করেছেন।

স্মরনসভায়  ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এমপির আত্মার শান্তি ও মঙ্গল কামনা করা হয়।এ সময় জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শামসুল আলম তালুকদার, ড. অধ্য একেএম আব্দুর রফিক, কাজী আজাদ জাহান শামীম, এডভোকেট পীযুষ কান্তি সরকার, এম এ কুদ্দুছ, আহাম্মদ আলী আকন্দ, শওকত জাহান মুকুল, অধ্য আবু সাইদ দীন ইসলাম ফখরুল, শাহ শওকত উসমান লিটন, ড. সামিউল আলম লিটন, ড. আবুল হোসেন দীপু, ড. সিরাজুল ইসলাম, মিরন চৌধুরী, মো: আশরাফুল ইসলাম, মনিরা সুলতানা মনি, মোছা: লুৎফুন্নেছা বিউটি, রফিকুল ইসলাম বুলবুল, এডভোকেট ইমদাদুল হক মিলন, শাহ কুতুব চৌধুরী, আমিন ইউ এইচ সিদ্দিকী, মো: আব্দুল রহিম মিন্টু, মো: গোলাম মোস্তফা বাবূল ভিপি বাবুল, শাহ রেজাউল করিম রেজা, এডভোকেট হাবিবুল্লাহ মিলন, রাকিবুল ইসলাম শাহীন, ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, মো: হুমায়ুন কবির হিমেল, মো: মোস্তাফিজুর বাশার ভাসানী, কাওসার রন্টি, ড. কবি সেলিনা রশিদ, এডভোকেট মফিজ উদ্দিন মন্ডল, মো: শেখর প্রমুখ।

দলীয় কার্যালয়ে মরহুমের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া শেষে নেতাকর্মীদের মাঝে খিচুরী বিতরন করা হয়। পরে ময়মনসিংহ জেলঅ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়অজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে শতাদিক হোন্ডা ও গাড়ী বহর নিয়ে নেতৃবৃন্দ গৌরীপুরের কলতাপড়ায় ক্যাপ্টেন মুজিবের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় নেতৃবৃন্দ মরহুমের আতœার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। পরে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল সহ নেতৃবৃন্দ স্থানীয় আওয়ামীলীগ অফিসে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন বাঙ্গলীর জন্য রাজনীতি করে গেছেন। বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই সারাজীবন রাজনীতি করবে।

ব্রেকিং নিউজঃ