| |

তারেক রহমানের গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে ময়মনসিংহ দণি জেলা যুবদলের বিক্ষোভ

আপডেটঃ 8:43 pm | May 03, 2017

Ad

বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান জননেতা তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও প্রহসন মূলক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনষ্ঠিত হয়।

ব্যাপক পুলিশী বাধা উপেক্ষা করে মিছিলটি শহরস্থ হরি কিশোর রায় রোড হতে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বি.এন.পি কার্যালয়ে এসে সমাবেশ করে।
জেলা যুবদলের সভাপতি শামীম আজাদের নির্দেশনায় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটু’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল কবির মোঃ মামুনের পরিচালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ নগর বিএনপি’র সভাপতি অধ্যাপক এ.কে.এম. শফিকুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক এড. দিদারুল ইসলাম খান রাজু, সহ-সাধারণ সম্পাদক রফিক খান, ফরহাদ আলী, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক শহীদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুল ইসলাম লিটন, আলমগীর হোসেন, ফজলুল হক প্রমুখ নেতৃবৃন্দ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ‘‘ দেশের জাতীয়তাবাদী শক্তিকে বিনাশ ও মানুষের ভোটাধিকার চিরতরে কেড়ে নেয়ার ষড়যন্ত্রের অংশ হিসেবেই আগামীর রা®ট্র নায়ক জননেতা তারেক রহমানের নামে এই সাজানো মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে।

বক্তারা সরকারকে হুঁশিয়ার করে বলেন যে, শত মামলা হামলা করেও তারেক রহমানের সুনাম ক্ষুন্ন করা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে দমন করা যাবেনা।”

ব্রেকিং নিউজঃ