| |

ময়মনসিংহের নান্দাইলে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সাংসদের প্রচারণা, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন নৌকার প্রার্থীর

আপডেটঃ 7:06 pm | March 21, 2019

Ad

ইব্রাহিম মুকুট: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নৌকার প্রার্থীর পরিবর্তে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা করছেন নান্দাইল থেকে নির্বাচিত সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন। প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন আওয়ামী-লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকার উপজেলা চেয়াম্যান প্রার্থী আব্দুল মালেক চৌধুরী স্বপন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এ সাংবাদিক সম্মেলন করেন আওয়ামী-লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকার উপজেলা চেয়াম্যান প্রার্থী আব্দুল মালেক চৌধুরী স্বপন।

সাংবাদিক সম্মেলনে তিনি অভিযোগ করেন ময়মনসিংহ-৯ নান্দইল সংসদীয় আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য প্রকাশ্যে বিভিন্ন স্থানে আওয়ামীলীগ প্রার্থীর বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হাসান মাহমুদ জুয়েলের আনারস প্রতীকের পক্ষে মিটিং-মিছিল করছেন এবং তা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলাও করে প্রচার করছেন যা স্পট নির্বাচনী আচরণ বিধির লঙ্গন।

সাংবাদিক সম্মেলনে সাংসদের আচারণ বিধি লঙ্গনের বিষয়ে তিনি প্রধানমন্ত্রী বরাবর লিখিত অভিযোগ করেছেন বলেও জানান। এসময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন চন্ডিদশা ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন ভূইয়া,নান্দাইল উপজেলা যুবলীগের আহ্বায়ক শহীদুল ইসলাম শহীদ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ