| |

সংবাদ সম্মেলনে মহানগর সভাপতি আলম মেয়র পদে প্রার্থী হলেন, নেত্রী যাকেই মেয়র পদে মনোনয়ন দিবেন তার জন্য কাজ করবেন

আপডেটঃ 4:01 pm | March 29, 2019

Ad

রবীন্দ্র নাথ পাল: ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম আজ (শুক্রবার) ময়মনসিংহ প্রেসকাবে এক সংবাদ সম্মেলন করে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে নিজেই নিজের মেয়র পদে প্রার্থীতা ঘোষনা করলেন।

এ সময় তিনি বলেন, নেত্রী যাকেই মেয়র পদে মনোনয়ন দেন, তিনি তার পক্ষেই মাঠে কাজ করবেন। সাংবাদিক সম্মেলনে তিনি আরো বলেন, তার রাজনৈতিক জীবনে তিনি ছাত্রলীগ,যুবলীগ ও বর্তমানে মহানগর আওয়ামীলীগের সভাপতি হিসেবে জননেত্রী শেখ হাসিনার দেয়া দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছেন।

আগামী দিনে ও তাকে যদি মেয়র পদে দায়িত্ব দেয়া হয়,সেই দায়িত্বও তিনি সততার সাথে পালন করবেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি তিনবার জেল খেটেছেন। দলের জন্য কাজ করতে সব সময় তিনি প্রস্তুত আছেন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন,দলীয়প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেয়া হলে শেখ হাসিনার কাঙ্খিত ডিজিটাল নগরী হিসেবে গড়ে তুলবেন। ময়মনসিংহ সিটি করপোরেশনকে জনগনের আধুনিক সুবিধার নগরী হিসেবে গড়ে তোলার ও অঙ্গিকার করেন এহতেশামুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি নির্বাচিত হলে,সন্ত্রাস,মাদক,চাঁদাবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স,যানজট নিরসন,সিটিঅ্যাপ,ওয়াটারবাস,ফায়ার পাম্প স্থাপন,বিদুৎও পানি ব্যবস্থার উন্নয়ন,খেলাধূলা ও বিনোদনের ব্যবস্থা,সিটিবাস,নিরাপদসড়ক,অটোস্ট্যান্ড ইত্যাদি ব্যবস্থা বাস্তবায়ন করবেন।

এসময় মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি তাজুল আলম,মাহমুদ হোসেন প্রিন্স,মীর শহীদ উদ্দিন, মঞ্জুর মোর্শেদ রাজু, বুলবুল আহম্মেদ, কামাল খান,সৈয়দ রফিকুজ্জামান,মো: হাবিবুর রহমান,নিয়াজ মোর্শেদ,শরীফুল ইসলাম,লিখন চন্দ্র পাল,ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ