| |

ভালুকায় নিরপেক্ষ নির্বাচনে শক্ত অবস্থানে পুলিশ

আপডেটঃ 2:04 pm | March 31, 2019

Ad

স্টাফ রিপোর্টর:  আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভালুকা উপজেলা সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট সম্পন্ন করতে কঠোর ও শক্ত অবস্থানে রয়েছে মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার পিপিএম বিপিএম (বার)। এই উপজেলার জনগণ নির্বিগ্নে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন বলে দৃঢ ভাবে নির্বাচন সংস্লিষ্ট সকলে অভিহিত ওসি ।

মঙ্গলবার উপজেলা পরিষদ নির্বাচনের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের সাথে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ে দিন ব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালায় এসব কথা বলেন ওসি ফিরোজ তালুকদার।

তিনি বলেন, ‘অত্র উপজেলা পরিষদ নির্বাচনে কোন প্রকার বিশৃঙ্খলা ও অনিয়ম বরদাস করা হবেনা। আপনারা যে কোন মুহুর্তে যে কোন ধরনের অনিয়ম ঠেকাতে আমাকে সহযোগীতা করবেন, আপনার দায়িত্ব প্রাপ্ত এলাকায় সন্দেহজনক কোন কিছু চোখে পরলেই আমাকে আবহিত করবেন। আমরা সকলে মিলে এই উপজেলার জনগণকে একটি অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সুন্দর পরিবেশের নির্বাচন উপহার দিতে পুলিশ বদ্ধ পরিকর।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেযারম্যান পদে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আ’লীগের মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা (নৌকা প্রতীক), জেলা আ’লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন(দোয়াত কলম প্রতীক),উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ(আনারস প্রতীক) নিয়ে নির্বাচনি মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও ভাইস চেয়াম্যান পদে রফিকুল ইসলাম পিন্টু (টিউবওয়েল প্রতীক), রাখাল চন্দ্র সরকার (উড়োজাহাজ প্রতীক), এবিএম জিয়া উদ্দিন বাশার (চশমা প্রতীক), শরিফুল ইসলাম খাঁন (তালা প্রতীক), মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফিরোজ আক্তার (কলসী প্রতীক), ড. সেলিনা রশিদ (প্রজাপতি প্রতীক), শারমিন খানম লামিয়া (পদ্ম ফুল প্রতীক), মেঘলা আক্তার লিলি (ফুটবল প্রতীক), আছমা আক্তার (সেলাই মেশিন প্রতীক), রাশিদা খাতুন (হাঁস প্রতীক) নিয়ে নির্বাচনী মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

প্রার্থীদের সাথে কথা বলে জানাযায়, এখন পর্যন্ত উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন নিরপেক্ষ রয়েছে। আমরা আশা করছি এই পরিবেশ থাকলে উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পূর্ণ হবে।

ব্রেকিং নিউজঃ