| |

মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ আজ, এ পর্যন্ত ৯৭জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র জমা

আপডেটঃ 8:16 pm | April 07, 2019

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ আজ । গতকাল পর্যন্ত সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডে মোট ৯৭জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মেয়র পদের জন্য এ পর্যন্ত ৬টি ফরম নিলেও কেউ জমা দেননি।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে গতকালও নাগরিকদের মাঝে আলোচনা একটাই, তা হলো ক্ষমতাসীন আওয়ামীলীগ থেকে মনোনয়ন যিনি পেলেন। তিনি হলেন ইকরামুল হক টিটুর । গতকাল ভোর থেকে রাত অবদি ইকরামুল হক টিটুর বাসা, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি অফিস এবং জেলা নাগরিক আন্দোলন অফিসে জয়বাংলা নাগরিক পরিষদের উদ্যোগে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন সংগঠনের সদস্য সচিব ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, গণকল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক ড. মোঃ সিরাজুল ইসলামসহ বিভিন্ন প্রায় দুডজন সংগঠনের পক্ষ থেকে।

গতকাল দুপুরে সাবেক ধর্মমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ মতিউর রহমানের সাথে দেখা করেন। আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি অধ্যক্ষ মতিউর রহমানের সার্বিক সহযোগিতা কামনা করেন। সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান সম্ভব সব ধনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এছাড়াও সাবেক প্রয়াত মেয়র অ্যাডভোকেট মাহমুদ আল নূর তারেকের বাসায় যান ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনের রিটানির্ং অফিসার ও ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মাকর্তা মোঃ আলীমুজ্জামান জানান, গত এক সপ্তাহে গতকাল পর্যন্ত মোট কাউন্সিলর পদে ৯৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তন্মধ্যে সাধারণ ওয়ার্ডে ৭৬জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ২১জন জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ৫ মে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভোটপ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র, ৩৩টি সাধারণ ও ১১টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ৮ এপ্রিল। যাছাই-বাছাই ১০ এপ্রিল এবং প্রত্যাহারের শেষ তারিখ ১৭ এপ্রিল। ১৩০টি ভোট কেন্দ্রের সব ক’টিতেই ইভিএমে ভোট গ্রহণ করা হবে।

ব্রেকিং নিউজঃ