| |

বিয়ে না করেই সন্তান চান সালমান

আপডেটঃ 10:15 pm | February 10, 2016

Ad

বিনোদন ডেস্ক : ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে গেল ডিসেম্বরে নিজের পঞ্চাশতম জন্মদিন পালন করেছেন সুপারস্টার অভিনেতা সালমান খান। কিন্তু পঞ্চাশেও বিয়ের কোনো নাম গন্ধ নেই তার। আদৌ বিয়ে করবেন কিনা তা নিয়ে সন্দেহ আছে স্বয়ং সালমানেরও! কিন্তু বিয়ে না করলেও অন্তত তিন থেকে চারজন সন্তান চান এই তারকা অভিনেতা!

বলিউডে বিভিন্ন সময়ে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান খ্যাত সালমান খান। ঐশ্বরিয়া থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ পর্যন্ত অসংখ্য বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেট করেছেন। সর্বশেষ রোমানিয়ান এক মডেল কন্যা লুলিয়া ভান্তুরের সাথেও সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গিয়েছে। এমনকি বেশকিছুুদিন ধরে তাকে বিয়ের কথাও উঠছে। তবে এখন পর্যন্ত কাউকে বিয়ে করবেন কিনা সে বিষয়ে যথেষ্ঠ সন্দেহ আছে স্বয়ং সালমানের। তবে বিয়ে না করলেও অন্তত তিন থেকে চারজন সন্তান আশা করেন সালমান।

সম্প্রতি পুনের একটি কলেজে ইভেন্টে গিয়েছিলেন সালমান খান। সেখানে মঞ্চে হাজির হয়ে কলেজ ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথা বলেন সালমান। এক পর্যায়ে ছাত্ররা ‘শাদি শাদি’ বলে চিল্লাতে থাকে।  সালমানকে তার বিয়ে প্রসঙ্গে কথা বলতে বলেন তারা। সালমানও রসিকতায় কম যান না! ছাত্রদের উদ্দেশে তিনি বলেন, ‘বিয়ের কপাল কি আমার আছে?’

এরপর নিজের বিয়ে নিয়ে সন্দেহ প্রকাশ করে সালমান বলেন, যখনই আমার বিয়ের প্রসঙ্গ আসে, আমি তখন কনফিউজড হয়ে যাই। তবে বিয়ে করবো কিনা বিষয়টি এখনো নিশ্চিত না হলেও আমি অন্তত তিন থেকে চারটি সন্তান চাই। আমি জানি বিয়ে ছাড়া সন্তান পাওয়া খুব কঠিন। কিন্তু আমি ঠিকই ম্যানেজ করবো।

ব্রেকিং নিউজঃ