| |

আপডেটঃ 2:46 am | March 07, 2016

Ad
বিএনপি চেয়ারপারসন পদে পুনরায় নির্বাচিত হওয়ায় বেগম খালেদা জিয়াকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দলটির শীর্ষ নেতারা। রোববার রাতে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা জানান দলটির নেতারা।

এসময় দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর, বিএনপিপন্থি বুদ্ধিজীবী ড. এমাজ উদ্দিন আহমদ ও দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

অভিনন্দন জানানোর পর খালেদা জিয়া আগত নেতাদেরকে ধন্যবাদ জানান। এবং তাকে পুনরায় চেয়ারপারসন নির্বাচিত করায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এর আগে, বিকেলে বিএনপির চেয়ারপারসন পদে বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে তারেক রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অন্য কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় এবং মনোনয়নপত্র প্রত্যাহার করার সময় শেষ হওয়ায় বিকেলে দলটির এ শীর্ষ দুই পদে খালেদা জিয়া ও তারেক রহমানকে নির্বাচিত ঘোষণা করা হয়। দলের পক্ষ থেকে নিযুক্ত নির্বাচনী কর্মকর্তারা এ ঘোষণা দেন। নির্বাচিতরা আগামী তিন বছর এই দায়িত্ব পালন করবেন।

চেয়ারম্যান ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ক্ষেত্রে প্রার্থীর বয়স কমপক্ষে ৩০ (ত্রিশ) বছর এবং তাকে দলের চাঁদাদাতা সদস্য হওয়ার শর্ত ছিল।

ব্রেকিং নিউজঃ