| |

প্রিজমের উদ্যোগে নাসিবের সহযোগিতায় উদ্যোক্তাদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ সম্পন

আপডেটঃ 7:20 pm | May 24, 2021

Ad

স্টাফ রিপোর্টারঃ প্রিজম বাংলাদেশ এর আয়োজনে (ইউরোপিয়ান ইউনিয়ন ও শিল্প মন্ত্রনালয় এর অর্থায়নে- বিসিক এর কারিগরি সহযোগিতায়) জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এর সার্বিক সহযোগিতায় ময়মনসিংহ অলকা নদী বাংলা কমপ্লেক্সে জেলা ও মহানগর নাসিব এর সার্বিক ব্যবস্থাপনায় ২২ মে ২০২১ রোজ শনিবার হতে ২৪ মে ২০২১ রোজ সোমাবার স্বাস্থ্যবিধি মেনে ” ডিসেন্ট ওয়ার্ক,লেবার রাইটস,হেলথ এন্ড সেফটি ফর দ্যা এসএমই / এসএমসি পোস্ট কোভিড-১৯ ” শীর্ষক তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীতে নাসিবের ২০ জন (নারী ও পুরুষ) উদ্যোক্তা সক্রিয়ভাবে অংশগ্রহণ করে দক্ষ প্রশিক্ষকের নিকট তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে হাতে-কলমে প্রশিক্ষণ গ্রহণ করেন।
নাসিবের উদ্যোক্তাদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীর সমন্বয়কারী হিসেবে সার্বিক দায়িত্ব পালন করেন নাসিব ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি এবং নাসিব নারী উদ্যোক্তা কাউন্সিলের সভাপতি নূরজাহান মিতু।
প্রশিক্ষণ কর্মসূচীতে প্রিজম কর্মসূচী -টেকনিক্যাল এসিস্টেন্স টু বিসিকের অফিস ব্যবস্থাপক পিয়াস ভট্টাচার্য্যের সক্রিয় উপস্থিতিতে প্রিজম পোগ্রাম শর্ট টাইম এক্সপার্ট -টেকনিক্যাল এসিস্ট্যান্স টু বিসিক মোতাহার হোসেন সহ দক্ষ প্রশিক্ষকগণ প্রদান করেন। উল্লেখ্য দক্ষ প্রশিক্ষকগণ পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে তথ্য প্রযুক্তির সর্বোত্তম প্রয়োগ ঘটিয়ে নাসিব এর প্রশিক্ষনার্থীদের মাঝে প্রশিক্ষণ প্রদান করেন।
নাসিবের ২০ জন উদ্যোক্তার সক্রিয় অংশগ্রহণে তিন দিনের সফল প্রশিক্ষণ সমাপান্তে ২৪-০৫-২০২১ তারিখের সার্টিফিকেট বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জাতীয় মহিলা সংস্থা ময়মনসিংহের সম্মানিত সদস্য সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক দিলরুবা সারমীন।
প্রশিক্ষণ কর্মসূচীতে অংশগ্রহণকারী ট্রেইনীগণ তিন দিনব্যাপী উদ্যোক্তাদের জন্য কার্যকর এই প্রশিক্ষণের ভূয়সী প্রশংসা করেন এবং নাসিব ও প্রিজম বাংলদেশের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ব্রেকিং নিউজঃ