| |

মুক্তাগাছা প্রেসক্লাবে সালাম সভাপতি ও ইদ্রিছ সম্পাদক নির্বাচিত

আপডেটঃ 6:51 pm | July 01, 2021

Ad


নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ :
দেশের ঐতিহ্যবাহী ময়মনসিংহ জেলার মুক্তাগাছা প্রেসক্লাবের নির্বাচনে বিটিভি জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা এফ. এম এ সালাম সভাপতি এবং সংবাদ প্রতিনিধি এম. ইদ্রিছ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।বুধবার সন্ধ্যায় দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে দ্বিতীয় অধিবেশনে প্রত্যক্ষ ভোটিংয়ের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন, সহ-সভাপতি আবু সালেহ মোঃ মুসা(ইন্টিপেন্ডেন্ট টিভি ও যায় যায় দিন), সহ-সাধারণ সম্পাদক এ এইচ এম মাজহারুল আজাদ বুলবুল, অর্থ সম্পাদক নাসির উদ্দিন ফকির(সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলম (যায় যায় দিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক মাহবুবুল আলম রতন(আজকের বাংলাদেশ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এএসএম রাশিদুল আলম শিমুল(গণমাধ্যম), সমাজ কল্যাণ সম্পাদক মোফাজ্জল হোসাইন( নব কল্যাণ), তথ্য বিষয়ক সম্পাদক মোঃ দরাজ আলী(ভোরের পাতা)।

নির্বাচনে ফরিদুল ইসাম দুলাল(ভোরের ডাক) ও হজরত আলী(আমাদের নতুন সময়) নির্বাচন কমিশনার এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুল জলিল প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন।
এদিকে নবনির্বাচিত পরিষদকে মুক্তাগাছা পৌরসভার মেয়র¡ বিল্লাল হোসেন সরকার, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি অভিনন্দন জানিয়েছেন।

ব্রেকিং নিউজঃ