| |

রাঙানো বৈশাখে জেমস

আপডেটঃ 9:26 pm | April 08, 2016

Ad

নগরবাউল জেমসের গানে শ্রোতারা মেতে উঠবে এবারের পহেলা বৈশাখে। আগামী ১৪ এপ্রিল ধানমন্ডির শেখ জামাল মাঠে সংগীত পরিবেশন করবেন তিনি। এই আয়োজনের নাম ‘রাঙানো বৈশাখ’।

জানা গেছে, জেমস মঞ্চে উঠবেন বিকেল ৩টায়। ‘রাঙানো বৈশাখ’-এ যোগ দেওয়া নিয়ে ভক্তদের উদ্দেশে একটি ভিডিওবার্তা তৈরি করছেন বিখ্যাত এই রকতারকা। শুক্রবার (৮ এপ্রিল) সেটি উন্মুক্ত করা হবে অনলাইনে।

কনসার্টে জেমসের পাশাপাশি গান শোনাবেন একঝাঁক কণ্ঠশিল্পী। এই তালিকায় আছেন আঁখি আলমগীর, টুনটুন বাউল, ফকির শাহাবুদ্দিন, রন্টি দাশ, দিঠি আনোয়ার, চম্পা বণিক, অনিমা রায়, প্রিয়াঙ্কা গোপ, ইউসুফ আলী খান, মনির, শাহীন, নিরূপম, তানজিম ও ভাইকিংস ব্যান্ড।

দিনব্যাপী এ অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনার পাশাপাশি এতে থাকছে দেশীয় সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত বিভিন্ন অনুষঙ্গ। এগুলো হলো লাঠি খেলা, বায়োস্কোপ, পাতা খেলা, বৈশাখী মেলা, বাদর নাচ, হাতি প্রভৃতি।

অনুষ্ঠান শুরু হবে ভোর সাড়ে ৬টায়, চলবে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। এর আয়োজন করেছে ঢাকা (দক্ষিণ) সিটি করপোরেশন। এতে ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে আছে ক্লাব ইলেভেন ইনসেপশন মিডিয়া লিমিডেট। প্রতিষ্ঠানটির সিওও জয়দ বাঙালি বাংলানিউজকে জানান, সকাল থেকেই গান শোনাবেন শিল্পীরা। দিনব্যাপী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বৈশাখী টেলিভিশন।

ব্রেকিং নিউজঃ