| |

ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হলেন ইমরান সালেহ প্রিন্স

আপডেটঃ 9:36 pm | April 10, 2016

Ad

স্টাফ রিপোর্টার : বিএনপির যুগ্ম মহাসচিব ও সাংগঠনিক সম্পাদক পদে দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মনোনীতদের নাম ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ৭ জন যুগ্ম মহাসচিব ও ৮ জন সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা দেন।
ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হলেন ইমরান সালেহ প্রিন্স। কমিটি পুনর্গঠনের েেত্র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুখ দেখে নয়- মেধাবী, যোগ্য ও স্বচ্ছ ভাবমূর্তির এই নেতাকে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিলেন।
যিনি কখনো পদ নিয়ে ভাবেননি দলকে ভালবেসেছেন, বেগম খালেদা জিয়ার নির্দেশকে বুলেটের ন্যায় পালন করেছেন তিনি ইমরান সালেহ প্রিন্স।
বিগত আন্দোলন-সংগ্রামে রাজপথে থেকে ইমরান সালেহ প্রিন্স সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। সকল নেতা কর্মীদের করেছেন বেগমান। প্রসাশনের ভয়ে অনেক নেতা আত্মগোপনে থাকলেও ইমরান সালেহ প্রিন্স ছিলেন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিশস্ত হাতিয়ার। তারই পুরষ্কার স্বরুপ ইমরান সালেহ প্রিন্সের আজকের এই অবস্হান।
বিএনপির যুগ্ম মহাসচিবরা হলেন- ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মজিবুর রহমান সারোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, হারুনুর রশিদ ও লায়ন আসলাম চৌধুরী।
সাংগঠনিক সম্পাদকরা হলেন- ঢাকায় ফজলুল হক মিলন, চট্রগ্রামে ডা. শাহাদাৎ হোসেন, খুলনায় নজরুল ইসলাম মঞ্জু, রাজশাহীতে অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বরিশালে বিলকিস জাহান মিরিন, রংপুরে আসাদুল হাবিব দুলু, ময়মনসিংহে ইমরান সালেহ প্রিন্স ও ফরিদপুরে শ্যামা ওবায়েদ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির প্রশিণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সহ-শিা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন প্রমুখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ মার্চ বিএনপির কাউন্সিলে কাউন্সিলররা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্থায়ী কমিটিসহ সব কমিটি গঠনের মতা দেন। সেই মতার ভিত্তিতেই তিনি এসব পদে মনোনয়ন দিয়েছেন।

ব্রেকিং নিউজঃ