| |

ময়মনসিংহ জেলার বালু ব্যবসায়ী মালিক সমিতির শপদ গ্রহন ও পরিচিত সভা অনুষ্ঠিত

আপডেটঃ 8:26 pm | April 13, 2016

Ad

মোনালিসা: কালিবাড়ি পুরাতন ফেরী ঘাট বালু ব্যবসায়ীদের নিজস্ব কার্যালয়ে নবাগত বালু ব্যবসায়ী মালিক সমিতির শপদ গ্রহন পাঠ করান বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও ময়মনসিংহ জেলার সাবেক সভাপতি ফয়জুর রহমান ফয়েজ।
বুধবার দুপুরে মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে ও মো ঃ মকবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল হোসেন রোজ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জুলহাস উদ্দিন, ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা  কাউন্সিলর হামিদা পারভিন, ১৯,২০,২১ নং ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিলর মোছাম্মদ শামিমা আক্তার।
অনুষ্ঠানে বালু ব্যবসায়ী বিজয়ীদের মাঝে উপস্থিত ছিলেন সভাপতি মোঃ শামসুদ্দিন শামসু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমঙ্গীর, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সহ-সাধারণ সম্পাদক মোঃ ফারুক আকন্দ, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল, কোষাধ্য রাজু আহমেদ বাচ্চু, দপ্তর সম্পাদক মাহমুদ হোসেন নাছিম, প্রচার সম্পাদক শাহজাহান মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আবু কালাম আজাদ, কার্যকরী সদস্য মোঃ রুহুল আমিন ও রাসেদুল হক রাজিব।
সভাপতির বক্তব্যে বলেন আমি নবাগত বালু ব্যবসায়ী ও পুরাতন সকল সদস্যদের সঙ্গে নিয়ে একটি সুসংগঠিত বালু ব্যবসায়ী করতে চাই ও বালু ব্যবসায়ীদের সকল ধরনের আপদে-বিপদে সার্বণিক তাদের পাশে থাকতে চাই।
সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক বলেন, বালু ব্যবসায়ীদের উন্নত সাস্থ্যসেবা, শিা, স্বাস্থ্য, বাসস্থান নিয়ে কাজ করে বর্তমান বালু ব্যবসায়ী কমিটিকে আরো সুসংগঠিত করতে আমার যা করণীয় আমি করব। আপনারা সকলেই কমিটির মঙ্গলের জন্য আমাকে যখনি ডাকবেন, তখনি পাবেন। পরিশেষে খাবার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

ব্রেকিং নিউজঃ