| |

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির স্মারকলিপি প্রদান

আপডেটঃ 6:42 pm | April 18, 2016

Ad

স্টাফ রিপোর্টার : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রস্তাবিত শিা আইন- ২০১৬ এর ৭টি উপ-ধারা সংশোধনের দাবী আদায়ের ল্েয বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি ময়মনসিংহ জেলা শাখার প থেকে সোমবার সকালে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
স্মারকলিপিটি গ্রহণ করেন অতিঃ জেলা প্রশাসক শারমীন জাহান (শিা)। এসময় ময়মনসিংহ জেলা শাখার আহ্বায়ক আব্দুর রব মোশারফ ও সদস্য সচিব চন্দন বিশ্বাস উপ কমিটির আহ্বায়ক মোঃ সাইফুল মালেক, সদস্য সচিব বেলাল হোসেন সরকার, কার্যকরী কমিটি সদস্য শ্রী শংকর চক্রবর্তী সহ বিভিন্ন উপজেলার আগত পুস্তক বিক্রেতা ও শহরের সমস্ত পুস্তক বিক্রেতাবৃন্দ উপস্থিত ছিলেন।
স্মারকলিপি প্রদান পূর্বে দাবী আদায়ের ল্েয সংগঠনটি ময়মনসিংহ প্রেস কাব প্রাঙ্গণ থেকে এক প্রতিবাদ মিছিল বের করে জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়। পরিশেষে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে দাবী আদায়ের ল্েয সমাবেশে বক্তারা বলেন- অবিলম্বে ন্যায্য দাবী মেনে না নিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। দিনের এই কর্মসূচীকে ঘিরে সমস্ত পুস্তক বিক্রয় প্রতিষ্ঠান বন্ধ ছিল। এর আগে ১০ই এপ্রিল টাউন হল প্রাঙ্গণে মুখে কালো কাপড় বেঁধে ঘন্টাব্যাপী কর্মসূচী পালন করা হয়েছিল।

ব্রেকিং নিউজঃ