| |

আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন ২২ এপ্রিল

আপডেটঃ 5:16 pm | April 20, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ শহরে এই প্রথম মানসম্মত পরিবেশ, অভিজ্ঞ ও প্রশিক্ষিত ডাক্তার দ্বারা যথাযথ পরিচর্যার নিশ্চয়তা নিয়ে আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন হতে যাচ্ছে।
২২ এপ্রিল শুক্রবার বিকেল ৪টা ৩০ মিনিটে ১১১/বি কাঠগোলা বাজার ঢোলাদিয়ায় এই আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন করবেন প্রধান অতিথি ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ পৌরসভার প্যানেল মেয়র -২ মো: নজরুল ইসলাম, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের পরিচালক প্রদীপ ভৌমিক, ময়মনসিংহ শহর ছাত্রলীগ সভাপতি মো: আব্দুল্লাহ আল মামুন আরিফ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো: হাবিবুর রহমান হাবিব, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: গোলাম রফিক দুদু, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান বাবু, ত্রিশাল উপজেলা যুবলীগ সভাপতি মো: জুয়েল সরকার, মহানগর আওয়ামী প্রজন্মলীগ সাধারন সম্পাদক মো: আলী নুর হাসান রনি।
উদ্বোধনী অনুষ্ঠানে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেন আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী প্রজন্মলীগ সহ-সাধারন সম্পাদক মো: আনোয়ার আহমেদ।
আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের চেয়ারম্যান মো: আনোয়ার আহমেদ বলেন, কৌতূহল থেকে ফুর্তির জন্য নেশার জগতে বিচরণ তার। মাদকাসক্ত ব্যক্তি কোন বোঝা নয় তাদেরকে যথাযথভাবে চিকিৎসার মাধ্যমে সুস্থ্য করে তোলা সম্ভব তাই সমাজের মূলধারায় ফিরেয়ে আনতে অভিজ্ঞ ও প্রশিক্ষিত ডাক্তার দ্বারা যথাযথ পরিচর্যার মাধ্যমে আমরা আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের একটি হাসপাতাল গড়েছি।

ব্রেকিং নিউজঃ